Physical Assault: খাবারের লোভ দেখিয়ে মূক ও বধির নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ, গ্রেফতার প্রতিবেশী

North 24 Pargana: : বয়স সাত কী আট। মুখে কিছু বলতে পারে না সে। বিশেষ চাহিদাসম্পন্ন সেই নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগল উঠল এক প্রতিবেশীর বিরুদ্ধে।

Physical Assault: খাবারের লোভ দেখিয়ে মূক ও বধির নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ, গ্রেফতার প্রতিবেশী
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 16, 2022 | 1:01 PM

উত্তর ২৪ পরগনা: বয়স সাত কী আট। মুখে কিছু বলতে পারে না সে। বিশেষ চাহিদাসম্পন্ন সেই নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ উঠল এক প্রতিবেশীর বিরুদ্ধে। ন্যক্কারজনক এই ঘটনায় মূল অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। এদিকে রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে আসতে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার হাড়োয়ায়।

ঠিক কী ঘটেছে?

ঘটনার কেন্দ্রস্থল বসিরহাটের হাড়োয়া। প্রতিবেশী যুবক জনৈক ছোট্টু সাড়ে সাত বছরের প্রতিবেশী কন্যাকে খাবারের লোভ দেখিয়ে তার ঘরে ডেকে নিয়ে যায় বলে অভিযোগ। ওই বালিকা বিশেষ চাহিদা সম্পন্ন। তাকে নিজে থেকে ঘরে নিয়ে যায় অভিযুক্ত। খেলার নাম করে তাকে ঘরে ডাকে যুবক। কথা বলতে পারে না সে। খাবারের প্রলোভন দেখিয়ে তাকে ঘরে ডাকে প্রতিবেশী যুবক। এর পর ঘর বন্ধ করে নাবালিকার সঙ্গে দুর্ব্যবহার করে সে। ওঠে যৌন হয়রানির অভিযোগ। কোনওমতে ওই নাবালিকা ওই যুবকের বাড়ি থেকে পালিয়ে আসে। কিন্তু সে কথা বলতে না পারায় সে বাড়িতে কাউকে কিছু জানাতে পারেনি।

তবে আচমকা নাবালিকার মানসিক ও শারীরিক অবস্থার অবনতি ঘটে। সন্দেহ হয় পরিবারের সদস্যদের। তার কাছে জানতে চাওয়া হলে আকার-ইঙ্গিতে সমস্ত ঘটনাটি বোঝানোর চেষ্টা করে বালিকা। চমকে ওঠেন সবাই। এর পর স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে বালিকার একাধিক শারীরিক পরীক্ষার পর তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন দেখতে পাওয়া যায়।

নাবালিকার মা হাড়োয়া থানায় গিয়ে ওই প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তার পর বছর বাইশের যুবকের নামে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করে পুলিশ। ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক অবশ্য পলাতক ছিল। পরে গোপন সূত্রে খবর পেয়ে হাড়োয়া থানার পুলিশ নিউ টাউন থেকে ওই যুবককে রবিবার ভোর রাতে গ্রেফতার করে। এদিনই অভিযুক্ত যুবককে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।

আরও পড়ুন: Bandel : বাড়ি ভাড়ার নামে ডাকাতি!বৃদ্ধ দম্পতিকে বেঁধে রেখে চলল লুঠপাট,আতঙ্কে ঘুম ছুটল এলাকাবাসীর

আরও পড়ুন: Accidental Death: নয়ানজুলিতে উল্টে গেল কেমিকেল ভর্তি ট্রাক, মর্মান্তিক মৃত্যু চালক ও খালাসির! 

আরও পড়ুন: Woman Trafficking: ফেসবুকে প্রেমের ফাঁদ পেতে পাচারের ছক! উত্তরপ্রদেশ থেকে উদ্ধার জয়নগরের নাবালিকা