Fraud Case: পরিচারিকার অ্যাকাউন্টে ১ কোটি ৮০ লক্ষ! বৃদ্ধার বাড়ি দেখে অবাক পুলিশও

Fraud Case: বৃদ্ধার দাবি, তিনি এই লেনদেনের বিষয়ে কিছুই জানেন না। কে বা কারা ওই লেনদেন করেছে, সেটা জানতে চায় তাঁর পরিবারও।

Fraud Case: পরিচারিকার অ্যাকাউন্টে ১ কোটি ৮০ লক্ষ! বৃদ্ধার বাড়ি দেখে অবাক পুলিশও
বৃদ্ধার অ্যাকাউন্টে কোটি টাকার হদিশ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2022 | 12:59 PM

জগদ্দল : দিন আনা দিন খাওয়া বৃদ্ধার অ্যাকাউন্টে কোটি টাকার সন্ধান। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে জগদ্দলে। কোথা থেকে এত টাকা এল, তার সন্ধানে জগদ্দলে পৌঁছে যায় ঝাড়খণ্ডের পুলিশ। কিন্তু বৃদ্ধার বাড়ি দেখে অবার খোদ পুলিশও। পরিচারিকার কাজ করা ওই বৃদ্ধার অ্যাকাউন্টে কোথা থেকে অত টাকা আসবে, তা নিয়ে প্রশ্ন উঠেছে। স্থানীয় বাসিন্দারাও এই ঘটনায় হতবাক। বৃদ্ধার পরিবারের দাবি, টাকা কোথা থেকে এসেছে, তা খুঁজে বের করা হোক, তাঁদের পরিবারের দিকে যেন কোনওভাবে আঙুল না ওঠে।

ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের গুপ্তার বাগান এলাকার ঘটনা। বৃদ্ধার নাম সুশীলা কাহার। তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১ কোটি ৮০ লক্ষ টাকা লেনদেনের সন্ধান পায় পুলিশ। তথ্যের ভিত্তিতে তাঁরে রাঁচি থানায় তলব করা হয়। সেই নোটিস দিতেই বৃহস্পতিবার জগদ্দলে পৌঁছয় রাঁচি পুলিশ। তাঁরা সুশীলা কাহারের ঘরবাড়ি দেখে অবাক হয়ে যান। টালির চালের নীচু বাড়িতে থাকা এক মহিলার কাছে কী ভাবে কোটি টাকা এল, তা ভেবে তাজ্জব হয়ে যায় পুলিশও।

রাঁচি থেকে পুলিশ এসে ওই বৃদ্ধাকে জিজ্ঞাসাবাদ করে। ওই বৃদ্ধা ভাড়া বাড়িতে থাকেন বলে পরিবারের তরফে জানানো হয়েছে। মাস গেলে সামান্য কয়েক হাজার টাকা রোজগার করেন তিনি। এত টাকা তাঁর কাছে কোথা থেকে আসবে, তা ভেবে অবাক হয়ে যান তিনিও। এ বিষয়ে রাঁচি থেকে আসা পুলিশ কোনও তথ্য পায়নি। তবে কেউ বা কারা এই ব্যাঙ্ক অ্যাকাউন্ট ব্যবহার করে এই বিপুল অর্থ লেনদেন করেছে বলে সন্দেহ করা হয়েছে। এই ঘটনার তদন্ত করে দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।