Gaighata Chaos: বান্ধবী নগ্ন, ‘কুকীর্তি’ দেখে ফেলায় নেশায় চুর ছেলে মাথা ফাটাল বাবার

Gaighata: উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ঠাকুর নগর কাড়লা এলাকার ঘটনা। আহত ব্যক্তির নাম স্বপন বিশ্বাস।

Gaighata Chaos: বান্ধবী নগ্ন, 'কুকীর্তি' দেখে ফেলায় নেশায় চুর ছেলে মাথা ফাটাল বাবার
আহত বাবা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 7:13 PM

উত্তর ২৪ পরগনা: বন্ধুদের সঙ্গে রোজ আড্ডা দেওয়ার প্রতিবাদ করায় ইট দিয়ে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় বাবাকে পরিবারের সদস্যরা চাঁদপাড়া ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখানেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁকে। মাথায় চারটি সেলাই পড়েছে বলেও জানা গিয়েছে। পরে গাইঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই ব্যক্তি। ছেলে যাতে শাস্তি পায় সেই দাবিও করেন তিনি।

উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ঠাকুর নগর কাড়লা এলাকার ঘটনা। আহত ব্যক্তির নাম স্বপন বিশ্বাস। তাঁর ছেলে সুমন বিশ্বাস। অভিযোগ, প্রায়শই সুমন তাঁর বন্ধু ও বান্ধবীদের নিয়ে আড্ডা মারে। বারংবার বারণ করা সত্ত্বেও কথা শোনেনি সুমন। বুধবার সকালেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে। পরিবারের দাবি, এদিন সকালে কাজ সেরে বাড়ি ফেরেন স্বপন বাবু। ঘরে ঢুকে তিনি দেখতে পান তাঁর ঘরে ছেলের বন্ধু ও তার এক বান্ধবী আপত্তিকর অবস্থায় রয়েছে। স্বপনবাবু তাদের আটকে রাখতে গেলে ছেলে সুমন বিশ্বাসের সঙ্গে তাঁর ধস্তাধস্তি হয়। অভিযোগ, সেই সময় সুমন ইট দিয়ে তাঁর মাথা ফাটিয়ে দেয়।

আহত স্বপন বাবুকে নিয়ে তড়িঘড়ি তাঁর পরিবারের সদস্যরা চাঁদপাড়া ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাঁর প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেয়। স্বপনবাবুর মাথায় চারটি সেলাই পড়েছে বলেও জানা গিয়েছে। স্বাস্থ্য কেন্দ্র থেকে বেরিয়ে এসে তিনি গাইঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন এবং ছেলে যাতে শাস্তি পায় সেই দাবিও করেন তিনি। গোটা বিষয়ে স্বপন বিশ্বাস বলেন, “দোকান থেকে বাড়ি ফিরে দেখি ছেলের বন্ধু তার প্রেমিকার সঙ্গে আপত্তিকর অবস্থায় আমার ঘরে রয়েছে। সেইসময় আমি তাদের আটকে রাখতে গেলে ছেলে ইট দিয়ে আমার মাথা ফাটিয়ে দেয়। ছেলের উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছি আমি।” এই ঘটনার নিন্দা করছেন প্রতিবেশীরা। অন্যদিকে, স্বপন বিশ্বাসের মেয়ে জানান, “আমি আর ঠাকুমা কাজ করছিলাম। সেই সময় একটি মেয়েকে দেখি উলঙ্গ অবস্থায় কাঁথা শরীরে জড়িয়ে এসেছে। ভিতর থেকে বাবা আর দাদার চিৎকার শুনতে পাচ্ছিলাম। এরপর বাবার মাথা ফাটিয়ে দেয় ও।”

আরও পড়ুন: Minor Harassment: স্কুল পড়ুয়াকে শ্লীলতাহানি, বাঁচাতে গিয়ে মার খেলেন দাদাও, কাঠগড়ায় শাসকদল আশ্রিত দুষ্কৃতী