Theft Case: পুলিশের বাড়িতেই চুরি! ১৫ ভরি সোনা, হিরে লুটে নিয়ে গেল চোর

Theft Case: মিঠুন সর নামে এক পুলিশ অফিসারের অভিযোগ, তাঁর বাড়ির গেট ভেঙে বাড়িতে ঢুকে চুরি করা হয়েছে। তিনি সেই সময় বাড়িতে ছিলেন না। অভিযোগ, বাড়ির প্রয়োজনীয় কাগজপত্র এবং বিভিন্ন জিনিস আগুনে পুড়িয়ে দেয় দুষ্কৃতীরা।

Theft Case: পুলিশের বাড়িতেই চুরি! ১৫ ভরি সোনা, হিরে লুটে নিয়ে গেল চোর
এই জানালা দিয়েই ঢুকেছিল চোরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2023 | 11:42 AM

বসিরহাট: পুলিশের বাড়িতে ঢুকে শুধু চুরি নয়, নথি পর্যন্ত পুড়িয়ে দিল দুষ্কৃতীরা। এমন ঘটনায় রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে বসিরহাটে। খোদ পুলিশের বাড়িতেই যদি চুরি হয়, তাহলে এলাকার সাধারণ মানুষের কী হবে, তা নিয়েই উঠছে প্রশ্ন। রবিবার মধ্যরাতে ওই চুরি হয়েছে বলে জানা গিয়েছে। সকালে উঠে এলাকার বাসিন্দা তথা প্রাক্তন পুলিশ কর্মী দেখেন, তাঁর বাড়ির মন্দিরে থাকা কালী মূর্তির গায়ের গয়না চুরি করা হয়েছে। এছাড়াও দুই পুলিশ কর্মীর বাড়িতে ঢুকে কেউ বা কারা নথি পুড়িয়ে দিয়েছেন বলে অভিযোগ।

অরিজিৎ সিং নামে এক প্রাক্তন পুলিশ কর্মী জানিয়েছেন, তাঁর বাড়ির মন্দিরে প্রতিমার গা থেকে ১০ থেকে ১৫ ভরি সোনার গয়না এবং একটি হিরের টিপ চুরি হয়ে গিয়েছে। তিনি জানিয়েছেন, মধ্যরাতে ঘরে ঢুকেছিল কেউ। ছিটকিনি ভেঙে জানালা খুলে দুষ্কৃতীরা বাড়িতে প্রবেশ করেছিল বলে জানিয়েছেন তিনি।

বসিরহাট পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের ঘটনা। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে যায় বসিরহাট থানার পুলিশ। মিঠুন সর নামে এক পুলিশ অফিসারের অভিযোগ, তাঁর বাড়ির গেট ভেঙে বাড়িতে ঢুকে চুরি করা হয়েছে। তিনি সেই সময় বাড়িতে ছিলেন না। অভিযোগ, বাড়ির প্রয়োজনীয় কাগজপত্র এবং বিভিন্ন জিনিস আগুনে পুড়িয়ে দেয় দুষ্কৃতীরা। বসিরহাট থানার পুলিশ তদন্ত শুরু করেছে। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।