Bhatpara TMC Clash: ভাটপাড়া পুরসভার ভিতরেই মারামারিতে জড়িয়ে পড়লেন তৃণমূল কাউন্সিলররা

Bhatpara TMC Clash: বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। ইতিমধ্যেই অভিযুক্তদের বিরুদ্ধে ভাটপাড়া থানায় অভিযোগ দায়ের করছেন আহত কাউন্সিলর।

Bhatpara TMC Clash: ভাটপাড়া পুরসভার ভিতরেই মারামারিতে জড়িয়ে পড়লেন তৃণমূল কাউন্সিলররা
আহত কাউন্সিলর সত্যেন রায় (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 9:30 AM

ভাটপাড়া: গোষ্ঠী কোন্দলের জেরে উত্তপ্ত ভাটপাড়া (Bhatpara)। পৌরসভার ভিতরেই কাউন্সিলদের মারামারি করার অভিযোগ। এই ঘটনায় আহতও হয়েছেন এক কাউন্সিলর। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। ইতিমধ্যেই অভিযুক্তদের বিরুদ্ধে ভাটপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন আহত কাউন্সিলর।

কী ঘটেছে?

উত্তর ২৪ পরগনার ভাটপাড়ার ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সত্যেন রায়ের অভিযোগ,  ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর তরুণ সাউ ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অভিমন্যু তিওয়ারি মিলে তাঁকে বেধড়ক মারধর করেছেন। এমনকী জামাও ছিড়ে দিয়েছেন। শারীরিক নিগ্রহের পাশাপাশি প্রাণনাশের হুমকি পর্যন্ত দেওয়া হয় তাঁকে। সত্যেনবাবুর দাবি, সংবাদ মাধ্যমের সামনে দুর্নীতির প্রতিবাদ করায় তাঁর উপর বদলা নেওয়া হয়েছে। সত্যেন রায় বলেন, “প্রতিবাদ করলেই ওরা মারে। বোর্ড মিটিং চালকালীন আমায় মেরেছে। আগেরবার  দুর্নীতির প্রতিবাদ করেছিলাম সেই কারণে ঘরে ঢুকিয়েই মেরেছে।”

যদিও, মারধরের ঘটনা অস্বীকার করেছেন অভিযুক্ত কাউন্সিলর অভিমন্যু তিওয়ারি। তাঁর বক্তব্য, যদি শারীরিকভাবে নিগ্রহ করা হয় তাহলে থানায় গিয়ে অভিযোগ জানালেন কীভাবে?

ঘটনার তীব্র নিন্দা করেছেন পুরসভার ভাইস চেয়ারম্যান দেবজ্যোতি ঘোষ। তিনি বলেন, “এইরকম কাউন্সিলরদের মারামারি পৌরসভা ভেতর এটা অনুচিত। ভবিষ্যতে এই ধরনের ঘটনা যাতে না ঘটে সেইদিকে লক্ষ রাখতে হবে।”