Naihati: নৈহাটিতে তৃণমূলকে পেটাল তৃণমূল, একজন ভর্তি হাসপাতালে, অপরজন হলেন গ্রেফতার

TMC Clash: রাজা দাস নামে অজিত ঘনিষ্ঠ এক ব্যক্তি বলেন, "আমরা পিকনিক করছিলাম। সেই সময় ওরা জোরে জোরে বাজি ফাটাচ্ছিল। সেটাই বারণ করেছিলাম শুধু। আচমকাই দলবদল নিয়ে এসে হাজির হল ঋষি ও তার দলের লোকজন। লাঠি-বাঁশ নিয়ে বেধড়ক মারধর করল ওরা। অজিতের অবস্থা খুবই খারাপ। আমরা চাই দোষীর শাস্তি হোক।"

Naihati: নৈহাটিতে তৃণমূলকে পেটাল তৃণমূল, একজন ভর্তি হাসপাতালে, অপরজন হলেন গ্রেফতার
নৈহাটিতে তৃণমূলের ঝামেলাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2024 | 10:26 AM

নৈহাটি: মহালয়ার দিন বাজি ফাটানো নিয়ে ঝামেলা। তৃণমূল কর্মীকে লোহার রড দিয়ে বেদম মার তৃণমূল কর্মীদেরই। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন অজিত প্রসাদ নামে ওই তৃণমূল কর্মী। গ্রেফতার নৈহাটি বিধান সভার ছাত্র পরিষদের সভাপতি ঋষি মুখোপাধ্যায়।

জানা যাচ্ছে, উত্তর ২৪ পরগনার আরবিসি কলেজের সামনে পিকনিক চলছিল। সেই সময় নাকি বাজি ফাটায় নৈহাটি টাউন ছাত্র পরিষদের প্রেসিডেন্ট ঋষি মুখোপাধ্যায়ের গ্রুপ। এরই প্রতিবাদ করেন অপর গ্রুপ অজয় প্রসাদের লোকজন। অভিযোগ তখনই চড়াও হয় ঋষির দলবল। লোহার রড এবং লাঠি নিয়ে ব্যাপক মারধর করে অজয়কে। দু’পক্ষের চারজনকে গ্রেফতার করে নৈহাটি থানার পুলিশ। গ্রেফতার হয় ঋষি মুখোপাধ্যায়।

রাজা দাস নামে অজিত ঘনিষ্ঠ এক ব্যক্তি বলেন, “আমরা পিকনিক করছিলাম। সেই সময় ওরা জোরে জোরে বাজি ফাটাচ্ছিল। সেটাই বারণ করেছিলাম শুধু। আচমকাই দলবদল নিয়ে এসে হাজির হল ঋষি ও তার দলের লোকজন। লাঠি-বাঁশ নিয়ে বেধড়ক মারধর করল ওরা। অজিতের অবস্থা খুবই খারাপ। আমরা চাই দোষীর শাস্তি হোক।” যদিও এই ঘটনায় ঋষি মুখোপাধ্যায় বা তাঁর গ্রুপের কারও প্রতিক্রিয়া মেলেনি।