Naihati: নৈহাটিতে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি-বোমাবাজি, আহত ২

Naihati: সূত্রের খবর, প্রথমে জাকিরকে লক্ষ্য করে বোমা ছোঁড়া হয় বলেও অভিযোগ। যদিও সেই বোমা লক্ষ্যভ্রষ্ট হয়। বোমা গিয়ে লাগে ইউসুফ নামে আর এক তৃণমূল কর্মীর গায়ে।

Naihati: নৈহাটিতে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি-বোমাবাজি, আহত ২
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2022 | 11:33 PM

নৈহাটি: নৈহাটিতে (Naihati) শিবদাসপুর থানা এলাকায় কন্ধপুকুরে গুলিবিদ্ধ তৃণমুল কর্মী। আহত তৃণমূল কর্মীর নাম জাকির হুসেন (৩৮)। এদিন এলাকায় চায়ের দোকানে চা খাচ্ছিলেন জাকির। সূত্রের খবর, তখনই আচমকা ১০-১১ জন ঘিরে ধরে জাকির হুসেনকে। জাকিরকে লক্ষ্য করে বোমা ছোঁড়া হয় বলেও অভিযোগ। যদিও সেই বোমা লক্ষ্যভ্রষ্ট হয়। বোমা গিয়ে লাগে ইউসুফ নামে আর এক তৃণমূল কর্মীর গায়ে। এদিকে ততক্ষণে জাকিরের দিকে বন্দুক তাক হয়ে গিয়েছে উল্টো দিক থেকে। মুহূর্তে গুলিও ছুটে আসে। 

পরপর তিনটি গুলি লাগে জাকিরের গায়ে। তাঁর বুকে, হাতে ও পেটে গুলি লাগে। ব্যাপক উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। এদিকে আশঙ্কাজনক অবস্থায় জাকির হুসেনকে উদ্ধার করে ককল্যাণী জহরলাল নেহেরু মেডিকেল হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। একই হাসপাতালে ভর্তি করা হয়েছে ইউসুফকেও এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় শিবদাসপুর থানার পুলিশ।

ঘটনা প্রসঙ্গে ব্যারাকপুর ব্লক ১-এর সভাপতি রানা দাশগুপ্ত বলেন,  “হঠাৎ আমরা ঘটনার কথা শুনি। তারপরই ছুটে আসি হাসপাতালে। এসে দেখি জাকির হুসেনের গায়ে গুলি লেগেছে। ইউসুফও আহত হয়। তবে এখনও পর্যন্ত দুস্কৃতীদের চিহ্নিত করা যায়নি। পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আমি নিজে শিবদাসপুর থানার ওসির সঙ্গে কথা বলেছি। আহত দুজনেই আমাদের কর্মী। আমরা এই ঘটনা কোনওভাবেই বরদাস্ত করব না। অপরাধীরা যাতে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার হয় আমরা প্রশাসনকে সেটা দেখতে বলব। সামনে পঞ্চায়েত ভোট। তাই বিরোধীরা চক্রান্ত করে এসব করতেই পারে। তবে তদন্ত হলেই সবটা পরিষ্কার হবে।”শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে এ ঘটনার পর এলাকা থেকে ১০ টি তাজা বোমা উদ্ধার করেছে শিবদাসপুর থানার পুলিশ। যদিও এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।