Death in bus: হঠাৎ অসুস্থ, তেঘরিয়ায় চলন্ত বাসেই প্রাণ হারালেন ব্যক্তি

Tegharia: নরেন্দ্রনাথ দাস নামের ওই ব্যক্তি আজ ৭৯ ডি রুটের একটি বাসে মধ্যমগ্রাম থেকে ফুল বাগানের দিকে যাচ্ছিলেন। সেই সময় হঠাৎ চলন্ত বাসে অসুস্থ হয়ে পড়েন তিনি। ঘটনাটি ঘটে তেঘরিয়া ক্রসিংয়ের কাছে।

Death in bus: হঠাৎ অসুস্থ, তেঘরিয়ায় চলন্ত বাসেই প্রাণ হারালেন ব্যক্তি
চলন্ত বাসেই মৃত্যু ব্যক্তির (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2021 | 8:12 PM

কলকাতা: বাসে চেপে মধ্যমগ্রাম থেকে ফুলবাগানের যাওয়ার পথে মৃত্যু বাস যাত্রীর। মৃতের নাম নরেন্দ্রনাথ দাস(৫৬)। বাড়ি মধ্যমগ্রাম এলাকার মুখার্জি বাগান এলাকা। আজ সন্ধ্যায় গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

নরেন্দ্রনাথ দাস নামের ওই ব্যক্তি আজ ৭৯ ডি রুটের একটি বাসে মধ্যমগ্রাম থেকে ফুল বাগানের দিকে যাচ্ছিলেন। সেই সময় হঠাৎ চলন্ত বাসে অসুস্থ হয়ে পড়েন তিনি। ঘটনাটি ঘটে তেঘরিয়া ক্রসিংয়ের কাছে। সময় নষ্ট না করে ভিআইপি রোডের ধারে বেসরকারি এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় নরেন্দ্রনাথ দাসকে। কিন্তু সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে ঠিক কী কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে, তা নিয়ে এখনও ধন্দে পুলিশ। বাসযাত্রীর মৃতদেহ আর জি কর হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই জানা যাবে মৃত্যুর আসল কারণ।

নরেন্দ্রনাথ দাস নামের ওই ব্যক্তি আজ বিকেলে মধ্যমগ্রাম থেকে ৭৯ ডি রুটের বাসে উঠেছিলেন। শুরুতে তাঁকে দেখে অস্বাভাবিক কিছু মনে হয়নি সহযাত্রীদের। কিন্তু বাস তেঘরিয়ার ক্রসিংয়ের কাছে আসতেই হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি। রাস্তায় যানজটও ছিল তখন। শারীরিক অসুস্থতা আরও গুরুতর আকার নিতে শুরু করে। ওই ব্যক্তিতে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। ভিআইপি রোডের ধারেই এক বেসরকারি হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়।

কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাস্তাতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন নরেন্দ্রনাথ দাস। হাসপাতালের চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তবে ওই ব্যক্তির কীভাবে মৃত্যু হল, তা নিয়ে এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি। অতীতে তাঁর কোনও জটিল রোগ ছিল কি না, বা তিনি সম্প্রতি কোনও রোগে ভুগছিলেন কি না, সেই সব বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। এদিকে ওই মৃত প্রৌঢ়ের দেহ আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। ময়না তদন্তের রিপোর্ট হাতে এলেই বোঝা যাবে মৃত্যুর আসল কারণ।

আরও পড়ুন : TMC Candidate List: ‘এক ব্যক্তি এক পদ’ নীতি দূরে সরিয়েই ৬ বিধায়ককে টিকিট দিলেন মমতা