Jagatdal: উত্তপ্ত জগদ্দল! ভর সন্ধ্যায় তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি দুষ্কৃতীদের

Jagatdal: গুলিবিদ্ধ হয়েছেন এক মহিলা। দুষ্কৃতিদের ছোঁড়া হুলি লক্ষভ্রষ্ট হয়ে লাগে ওই মহিলার পায়ে। এ ঘটনায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে ওই এলাকায়।

Jagatdal: উত্তপ্ত জগদ্দল! ভর সন্ধ্যায় তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি দুষ্কৃতীদের
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 02, 2022 | 10:19 PM

জগদ্দল: তৃণমূল কর্মীকে (Trinamool Worker) লক্ষ্য করে গুলি জগদ্দলে (Jagatdal)। সূত্রের খবর, এলাকায় হেরোইন বিক্রির প্রতিবাদ করাতেই সমাজবিরোধীদের নিশানায় ছিলেন তৃণমূল কর্মী জব্বর আনসারি। তবে জব্বরের বুক ঘেঁষে বেড়িয়ে যায় গুলি। অল্পের জন্য বেঁচে যান তিনি। তবে গুলিবিদ্ধ হয়েছেন এক মহিলা। দুষ্কৃতীদের ছোঁড়া হুলি লক্ষভ্রষ্ট হয়ে লাগে ওই মহিলার পায়ে। এ ঘটনায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে ওই এলাকায়। সূত্রের খবর, এদিন বাইকেই এলেছিল চার দুষ্কৃতী। তবে তাঁদের পরিচয় জানা চেষ্টা করছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলেই খবর। তবে ঘটনাস্থলে মোতায়েন হয়েছে বিশাল পুলিশ(Police) বাহিনী। 

এদিকে আক্রান্ত তৃণমূল কর্মী জব্বরের দাবি মুক্তার-বাদলের দলবলই গুলি চালিয়েছে। তাঁরাই এলাকায় দীর্ঘদিন থেকে নানা অসামাজিক কাজ করছে বলে অভিযোগ। তাঁদের হাত ধরেই চলছে হেরোইনের ব্যবসা। বারবার প্রতিবাদ করেও কোনও লাভ হয়নি। এ প্রসঙ্গে আক্রান্ত জব্বর বলেন, “যে দুজন গুলি চালিয়েছে তাঁদের মধ্যে একজনরে নাম অলোক ভর্মা। আর একজনের নাম মনসা। এরা ১৭ নম্বর ওয়ার্ডে হেরোইন আর গাঁজার ব্যবসার সঙ্গে যুক্ত। যখন গুলি চালায় আমি আমার অফিসে বসেছিলাম। তখনই বাদলা, মুক্তারের দলবদলের লোকেরা আচমকা আমার উপর গুলি চালায়।”

এই খবরটিও পড়ুন

এদিকে যে মহিলার পায়ে গুলি লেগেছে তাঁর স্বামীরও একই দাবি। আক্রান্ত মহিলার স্বামী জাহিদ খান বলেন, “মুক্তারের লোকজনই আছে এর পিছনে । ওরা হেরোইন ব্যবসার সঙ্গে যুক্ত। ওরাই জব্বরের উপর গুলি ছোঁড়ে। তখনই আমার স্ত্রীর পায়ে গুলি লেগেছে। আমরা চাই এ সমস্ত অসামাজিক কাজকর্ম বন্ধ হোক।” আর এক প্রত্যক্ষদর্শী বলেন, “আমি তখন পাশেই বসেছিলাম। দেখি একটা বাইক থেকে দুজন গুলি চালাচ্ছে।” এদিকে ভর সন্ধ্যায় এ ধরনের ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla