রাজ্যের নিরাপত্তায় ‘না’ বিজেপি বিধায়কের, ঘর ওয়াপসির জল্পনায় জল?

সূত্রের খবর, নোয়াপাড়া থানা থেকে পুলিশ সুনীল সিংয়ের বাড়িতে গিয়ে জানায়, তাঁর জন্য দু'জন নিরাপত্তা রক্ষী দিয়েছে রাজ্য সরকার। তারপরই জল্পনা আরও বাড়ে।

রাজ্যের নিরাপত্তায় 'না' বিজেপি বিধায়কের, ঘর ওয়াপসির জল্পনায় জল?
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Feb 09, 2021 | 4:14 PM

উত্তর ২৪ পরগনা: রাজ্য পুলিশের নিরাপত্তা ফিরিয়ে দিলেন নোয়াপাড়া বিধানসভা বিজেপির বিধায়ক সুনীল সিং (BJP MLA Sunil Singh)। তাঁর সাফ বক্তব্য, “আমার সেন্ট্রাল সিকিউরিটি আছে, আমার দরকার নেই রাজ সরকারের নিরাপত্তার। বিজেপিতেই আছি, বিজেপিতেই থাকব।” সোমবার বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন সুনীল সিং। তখন থেকেই জল্পনা শুরু হয় রাজনৈতিক মহলে। তবে দুই বিধায়কের তৃণমূলে প্রত্যাবর্তন ঘটতে চলেছে? ঠিক এই জল্পনার মধ্যেই রাজ্য পুলিশের তরফে সুনীল সিংকে নিরাপত্তা দেওয়া হয়। সূত্রের খবর, নোয়াপাড়া থানা থেকে পুলিশ সুনীল সিংয়ের বাড়িতে গিয়ে জানায়, তাঁর জন্য দু’জন নিরাপত্তা রক্ষী দিয়েছে রাজ্য সরকার। তারপরই জল্পনা আরও বাড়ে।

তবে এপ্রসঙ্গে সুনীল সিংয়ের বক্তব্য, “আমার সেন্ট্রাল ফোর্স রয়েছে। আমার আলাদা করে আর কোনও নিরাপত্তার দরকার নেই।” রাজ্য পুলিশের দুই কর্মীকে ফেরত পাঠিয়ে দেন তিনি। তবে মুখ্য়মন্ত্রীর সঙ্গে তাঁর সাক্ষাৎ নেহাতই সৌজন্যমূলক বলেই দাবি করেন তিনি।

আরও পড়ুন: মানব পাচারে প্রথম বাংলা, গার্হস্থ্য হিংসাও বেশি মমতার রাজ্যেই, শাণিত আক্রমণ নাড্ডার

সোমবারই বিধানসভায় মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন দুই বিধায়ক। মুখ্যমন্ত্রীর পা ছুঁয়ে প্রণাম করেন বিশ্বজিৎ দাস। সঙ্গে ছিলেন সুনীলও। উল্লেখ্য, দু’জনেই একসময়ে তৃণমূলের বিধায়ক ছিলেন। পরে বিজেপিতে যান। বিশ্বজিৎ দাসকে মুখ্যমন্ত্রী বলেছিলেন, “কীরে কী ভাবলি, আর তো সময় নেই।” পুরো ঘটনাচক্রে রাজনৈতিক জল্পনা তুঙ্গে ওঠে।