অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজি, ঘটনার খোঁজখবর করা শুরু করল এনআইএ

Arjun Singh: মঙ্গলবার এই ঘটনায় তদন্তে আসতে পারে এনআইএ।

অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজি, ঘটনার খোঁজখবর করা শুরু করল এনআইএ
অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজি (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2021 | 11:39 AM

উত্তর ২৪ পরগনা: বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজির ঘটনা। এবার ঘটনার তদন্তে তত্পর এনআইএ। সোমবার রাতে বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের ছেলে পবন সিংয়ের সঙ্গে ফোনে দীর্ঘক্ষণ কথা বললেন এনআইএ-এর এক কর্তা। গত ৮ ই সেপ্টেম্বর সাংসদের বাড়িতে বোমা মারার ঘটনা নিয়ে কথা বলেন তিনি। সাংসদ এর পরিবার সূত্রে খবর, মঙ্গলবার এই ঘটনায় তদন্তে আসতে পারে এনআইএ।

তবে ভাটাপাড়ায় বারবার গুলি, বোমা এবং খুনের ঘটনায় আতঙ্কিত এলাকার বাদিন্দারা। দিনকে দিন বাড়ছে দুষ্কৃতীরাজ। অতিষ্ঠ হয়ে উঠেছেন এলাকাবাসীরাও। স্থানীয় বাসিন্দারাই বলছেন, ভাটপাড়া ছেড়ে চলে যেতে ইচ্ছা হয়।  আত্মীয়রাও আসতে ভয় পাচ্ছেন বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবারই সিআইএসএফ প্রহরার দেড় ফুটের মধ্যেই সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজি হয়। তবে এই প্রথমবার নয়, ভোট পরবর্তী পর্যায়ে জুলাই মাসেও অর্জুনের বাড়িতে বোমাবাজি হয়।

সাংসদ অর্জুন সিং ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পান। আর তার ছেলে বিধায়ক পবন সিং ওয়াই ক্যাটাগরি নিরাপত্তার দায়িত্বে আছে সিআইএসএফ।  সাংসদের বাড়িতে এবং তাঁর বাড়ির দরজায় মাছিও বসতে পারে না! কেউ প্রবেশ করতে গেলে তাঁর মেটাল ডিটেক্টর দিয়ে চেকিং, সারা শরীর চেকিং করা হয়।

এমনকি সবার পকেট চেকিং হওয়ার পর তবেই প্রবেশের অনুমতি মেলে। বাড়ির সামনে ‘নো পার্কিং জোন’। সাধারণের প্রবেশ নিষিদ্ধ। এই অবস্থায় দুস্কতীরা কিভাবে বারে বারে বোমাবাজি করে? নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন সাংসদের পুত্র পবন সিংও।

পুলিশের তরফ থেকে দেওয়া হয়েছিল অন্য ব্যাখ্যা। বলা হয়েছিল, স্থানীয় একটি চায়ের দোকানে বিবাদের জেরে এই ঘটনা ঘটে। কিন্তু কেন সাংসদের বাড়ির সামনে বোমা মারার সাহস পেল দুষ্কৃতীরা? তাও আবার সিআইএসএফ জওয়ানের সামনেই? বোমাবাজির পর এলাকায় নতুন করে আরও ২০টা সিসিটিভি ক্যামেরা বসানো হয়। বাড়ানো হয় পুলিশ পিকেট। সঙ্গে তো সিআইএসএফ জওয়ানদের প্রহরাও রয়েছে। এই ঘটনার সঠিক তদন্তে নামতে পারে এনআইএ।

উল্লেখ্য, এসবের মাঝেই মঙ্গলবার সকালে ফের অর্জুন সিংয়ের বাড়ির পিছনে বোমাবাজি হয়। সকাল ন’টায় বোমা ছুড়ে পালায় দুষ্কৃতীরা। স্থানীয় এক বাসিন্দার কথায়, “শুনলাম একটা বিকট শব্দ। ছুটে আসতেই শুনি ফের বোমা পড়েছে সাংসদের বাড়ির পিছনে। ক’দিন আগেই এমন ঘটল। পুলিশ তদন্ত করছে। আমরা ভয়ে আছি। এর থেকে বিশেষ কিছু আর বলব না।” ঘটনায় প্রশ্নের মুখে পুলিশের ভূমিকা। এই ঘটনায় তল্লাশি শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: Bhabanipur By-Election:ভোটের আগে মসজিদে কেন গিয়েছিলেন মমতা? ভিডিয়ো প্রকাশ্যে আনলেন বিজেপি নেতা আরও পড়ুন: হাত দিয়ে চেপে যৌনাঙ্গ, ফিনকি দিয়ে বেরোচ্ছে রক্ত! সিভিক ভলেন্টিয়ারের অবস্থায় স্থবির প্রতিবেশীরা