Sandeshkhali: ‘যেমন হুকুম হয়, তেমন কাজ করেন…’, স্বামীর হয়ে মুখ খুললেন সন্দেশখালির হাফিজুলের স্ত্রী

Sandeshkhali: হাফিজুল এলাকার তৃণমূলের পঞ্চায়েত সদস্য। যার বাড়ি থেকে অস্ত্র মিলেছে, সেই আবু তালেব হলেন আবার হাফিজুল শেখের ভগ্নিপতি। তাহলে কি এই ঘটনার মধ্যে হাফিজুলের যোগ রয়েছে? যদিও এমন কোনও সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন তৃণমূলের পঞ্চায়েত সদস্যের স্ত্রী।

Sandeshkhali: 'যেমন হুকুম হয়, তেমন কাজ করেন...', স্বামীর হয়ে মুখ খুললেন সন্দেশখালির হাফিজুলের স্ত্রী
মুখ খুললেন হাফিজুলের স্ত্রীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2024 | 6:57 PM

সন্দেশখালি: সন্দেশখালিতে আবু তালেবের বাড়ি থেকে খোঁজ মিলেছে অস্ত্র-ভান্ডারের। আবু তালেবের অবশ্য গতকাল থেকে কোনও খোঁজ পাওয়া যায়নি। ২৪ ঘণ্টার বেশি সময় কেটে গেল, সন্দেশখালির অস্ত্র-ভান্ডার নিয়ে তর্জার অন্ত নেই। এই অস্ত্র উদ্ধারের সঙ্গে একাংশ শেখ শাহাজাহানের যোগসূত্র খোঁজার চেষ্টা করছেন। আর এই যোগসূত্রের ক্ষেত্রে যে নামটি সবথেকে বেশি আলোচিত, তিনি হাফিজুল শেখ। হাফিজুল এলাকার তৃণমূলের পঞ্চায়েত সদস্য। যার বাড়ি থেকে অস্ত্র মিলেছে, সেই আবু তালেব হলেন আবার হাফিজুল শেখের ভগ্নিপতি। তাহলে কি এই ঘটনার মধ্যে হাফিজুলের যোগ রয়েছে? যদিও এমন কোনও সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন তৃণমূলের পঞ্চায়েত সদস্যের স্ত্রী।

হাফিজুলের স্ত্রীর দাবি, শেখ শাহজাহানের সঙ্গে তাঁর স্বামীর কোনও ঘনিষ্ঠতা নেই। তৃণমূলের পঞ্চায়েত সদস্যের স্ত্রী বললেন, “আমার স্বামী শেখ শাহজাহানের ঘনিষ্ঠ নন। নতুন করে সবে পঞ্চায়েত হয়েছে। সেই মতো পঞ্চায়েতের কাজকর্ম করেন। যেমন হুকুমে কাজ হয়, তেমনই করেন। বোনের বাড়ি থেকে অস্ত্র মিলেছে বলে, এমন নয় যে হাফিজুলের সঙ্গে এর যোগ রয়েছে। যার বাড়ি থেকে মিলেছে অস্ত্র, তাঁকে গিয়ে জিজ্ঞেস করুন কোথা থেকে এল এই অস্ত্র।”

টিভি নাইন বাংলার প্রতিনিধি যখন হাফিজুলের বাড়িতে যান, তখন পঞ্চায়েত সদস্য বাড়িতে ছিলেন না। তৃণমূলের পঞ্চায়েত সদস্য হাফিজুলের স্ত্রীর কথায়, তাঁর স্বামী আজ সকালেও বাড়িতেই ছিলেন। তারপর পঞ্চায়েতের কাজে বাড়ি থেকে বেরিয়েছেন। হাফিজুলের স্ত্রীর দেওয়া একটি নম্বরে তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টাও করা হয়। কিন্তু সেটি নট রিচেবল ছিল।