সিগন্যালিং সমস্যায় সাতসকালে থমকে গেল ট্রেন, চরম দুর্ভোগে নিত্যযাত্রীরা

সায়নী জোয়ারদার

সায়নী জোয়ারদার |

Updated on: Jan 21, 2021 | 9:02 AM

সকাল থেকেই নাস্তানাবুদ হতে হয়েছে যাত্রীদের। সময়মতো গন্তব্যে পৌঁছতে বাস, অটো কিংবা শাটলের পিছনে ছুটতে হয়েছে। রেলের তরফে অবশ্য জানানো হয়, ধীরে ধীরে পরিষেবা স্বাভাবিক হয়েছে।

সিগন্যালিং সমস্যায় সাতসকালে থমকে গেল ট্রেন, চরম দুর্ভোগে নিত্যযাত্রীরা
ফাইল ছবি।

উত্তর ২৪ পরগনা: সিগন্যালিং সিস্টেমে সমস্যা। তার জেরে বৃহস্পতিবার সকালে ট্রেন চলাচল বিঘ্নিত শিয়ালদহ-বনগাঁ শাখায়। পরপর ট্রেন দাঁড়িয়ে পড়ে বিভিন্ন স্টেশনে। এর জেরে অফিস টাইমে চরম নাকাল হতে হয় নিত্যযাত্রীদের।

পূর্ব রেল কর্তৃপক্ষ জানিয়েছে, সমস্যার সূত্রপাত বুধবার সন্ধ্যা থেকেই। এদিনই শিয়ালদহ-বনগাঁ শাখায় সিগন্যাল নিয়ে সমস্যা হচ্ছিল। এরপরই বৃহস্পতিবার সকাল ৬টা ২৫ থেকে ৭টা ৩৫ পর্যন্ত সিগন্যালিংয়ের কাজ করে রেল।

আরও পড়ুন: এক লাফে পাঁচ ডিগ্রি পারদ পতন, শীত-গরমের লুকোচুরিতে বাড়ছে সর্দি কাশি

এর জেরে বারাসত, বামনগাছি, দত্তপুকুর, অশোকনগর, গোবরডাঙা, হাবড়া প্রত্যেকটি স্টেশনেই ট্রেন দাঁড়িয়ে পড়ে। যাত্রীদের অভিযোগ, কেন ট্রেন চলছে না, তা নিয়ে স্টেশনগুলিতে কোনও ঘোষণাও করা হয়নি। চরম নাজেহাল হতে হয় সাতসকালে। অনেকেই ট্রেন থেকে নেমে বাসের পথ ধরেন। পৌনে ন’টা নাগাদ ট্রেন চলাচল স্বাভাবিক হয়। তবে যাত্রীদের দাবি, প্রতিটি স্টেশনে নির্ধারিত সময়ের থেকে বেশি সময় ট্রেন দাঁড় করানো হচ্ছে। রেল জানিয়েছে, ধীরে ধীরে পরিষেবা স্বাভাবিক হচ্ছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla