Drug Recover: ফের নিষিদ্ধ মাদক উদ্ধার রাজ্যে, এক কোটিরও বেশি টাকার হেরোইন-সহ গ্রেফতার ২

Baduria: বেঙ্গল এসটিএফের তরফে জানানো হয়েছে, হেরোইন সহ ধৃত দুই ব্যক্তির নাম নাসিরুদ্দিন গাজি (৩৪) ও অতনু সাহা (২৬)। নাসিরুদ্দিনের বাড়ি উত্তর ২৪ পরগনার বসিরহাটে এবং অতনুর বাড়ি উত্তর ২৪ পরগনার বনগাঁয়।

Drug Recover: ফের নিষিদ্ধ মাদক উদ্ধার রাজ্যে, এক কোটিরও বেশি টাকার হেরোইন-সহ গ্রেফতার ২
উদ্ধার হওয়া হেরোইন
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 9:46 AM

বাদুরিয়া: ফের মাদক উদ্ধার হল এ রাজ্যে। বেঙ্গল এসটিএফ-এর হাতে কোটি টাকার নিষিদ্ধ মাদক উদ্ধার হয়েছে। রবিবার উত্তর ২৪ পরগনার বাদুরিয়ায় ১ কিলোগ্রাম হেরোইন উদ্ধার হয়েছে। নিষিদ্ধ মাদক পাচারের অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের থেকে একটি বাইক ও নগদ ৩০ হাজার টাকা বাজেয়াপ্ত করেছে পুলিশ। এ ছাড়াও দুটি মোবাইল ফোনও বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানানো হয়েছে বেঙ্গল এসটিএফের তরফে। গোপন সূত্রে খবর পেয়ে, বাদুরিয়া থানা এলাকায় আঁধারমানিক সম্মিলনী নিম্ন বুনিয়াদি বিদ্যালয়ের সামনে তল্লাশি চালায়। রবিবার এই তল্লাশির সময়ই ১ কিলোগ্রাম হেরোইন উদ্ধার হয়েছে। যার বাজার মূল্য এক কোটি টাকারও বেশি।

বেঙ্গল এসটিএফের তরফে জানানো হয়েছে, হেরোইন সহ ধৃত দুই ব্যক্তির নাম নাসিরুদ্দিন গাজি (৩৪) ও অতনু সাহা (২৬)। নাসিরুদ্দিনের বাড়ি উত্তর ২৪ পরগনার বসিরহাটে এবং অতনুর বাড়ি উত্তর ২৪ পরগনার বনগাঁয়। ধৃতদের বিরুদ্ধে বাদুরিয়া থানায় এনডিপিএস আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

এ মাসের শুরুতেই বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ে থেকে তিন কেজি হেরোইন উদ্ধার করে বেঙ্গল এসটিএফ। সেই ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছিল। এক্সপ্রেসওয়েতে ২টি গাড়ির মধ্যে থেকে ওই বিপুল পরিমাণ মাদক উদ্ধার হয়েছিল। মেদিনীপুর থেকে সেই মাদক আনা হচ্ছিল বলে জানানো হয়েছিল এসটিএফের তরফে। তার কদিন আগেই কলকাতা থেকে হেরোইন সমেত দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তাদের থেকে এক কেজি হেরোইন ও নগদ ২ লক্ষ টাকা উদ্ধার হয়েছিল। এর আগে সল্টলেকের সুকান্ত নগর থেকে মাদক কারবারে যুক্ত থাকার অভিযোগে এক দম্পতিকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের বিরুদ্ধে শহরের বিভিন্ন প্রান্তে মাদকর সরবরাহের অভিযোগ ছিল।