Theft Case: ঘরে প্রাক্তন কাউন্সিলর, দরজা বন্ধ করে লাখ লাখ টাকার সম্পত্তি লুঠ

Asansol: বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে, তাঁকে শোয়ার ঘরে বন্ধ করে বাড়ির সর্বস্ব লুঠ করে নিয়ে পালায় চোরের দল।

Theft Case: ঘরে প্রাক্তন কাউন্সিলর, দরজা বন্ধ করে লাখ লাখ টাকার সম্পত্তি লুঠ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 5:08 PM

আসানসোল: প্রাক্তন কাউন্সিলরকে শোয়ার ঘরে বন্ধ করে সর্বস্ব লুঠে নিয়ে পালাল চোরের দল (Theft Case)। সোনার গয়না, বিদেশি ইলেকট্রনিক্স সামগ্রী… হাতের সামনে যা পেয়েছে সব নিয়ে পালিয়েছে চোরেরা। দাবি করা হচ্ছে, সব মিলিয়ে চার লাখ টাকার সম্পত্তি চুরি গিয়েছে। ঘটনাটি ঘটেছে আসানসোল (Asansol) পুরনিগমের ৯০ নম্বর ওয়ার্ডে কুমোরবাজারে নন্দীপাড়া এলাকায়। এখানেই বাড়ি প্রাক্তন সিপিএম কাউন্সিলর কৃষ্ণা নন্দীর। তিনি শুধু প্রাক্তন কাউন্সিলরই নন, একজন প্রবীণ আইনজীবীও। বাড়িতে একাই থাকেন তিনি। গতরাতে প্রায় দেড়টা নাগাদ ঘুমোতে যান তিনি। আর সেই সময়েই বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে, তাঁকে শোয়ার ঘরে বন্ধ করে বাড়ির সর্বস্ব লুঠ করে নিয়ে পালায় চোরের দল।

প্রাক্তন কাউন্সিলর কৃষ্ণা নন্দী এদিন সকালে ঘুম থেকে উঠে বিষয়টি ঠাওর করেন। শোয়ার ঘর থেকে বেরোনোর জন্য দরজা খুলতে গিয়ে দেখেন, শোয়ার ঘর বাইরে থেকে বন্ধ। তখনই সন্দেহ হয় তাঁর। দরজা খোলার জন্য প্রতিবেশীদের ডাকাডাকি করেন সাত সকালে। তাঁরা কোনওক্রমে বাড়ির ভিতরে ঢুকে দেখেন শোয়ার ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করা। সেই দরজা খুলে দেন তাঁরা। কৃষ্ণা দেবী শোয়ার ঘর থেকে বেরিয়ে এসে দেখেন বাড়ির ভিতরে চারিদিকে তছনছ হয়ে রয়েছে। বারান্দার পাশে অন্য ঘরগুলি সব খোলা। আলমারিও ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। জিনিসপত্র যা কিছু ছিল আলমারিতে, সব তছনছ করা।

কৃষ্ণাদেবী জানান, তাঁর ছেলের রুমে থাকা তিনটি লোহার আলমারির লকার ভেঙে ফেলা হয়েছে। সেগুলির মধ্যে বেশ কিছু সোনার অলংকার ও বিদেশি বেশ কিছু বৈদ্যুতিন সামগ্রী ছিল। সেই সব চুরি করে নিয়ে যায় চোরের দল। এদিন সকালে বিষয়টি জানার পরই রানীগঞ্জ থানার পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এই চুরির ঘটনার তদন্ত শুরু করে। প্রাক্তন কাউন্সিলারের দাবি, তাঁর বাড়ি থেকে প্রায় সাড়ে চার লাখ টাকার জিনিস খোয়া গিয়েছে।