পড়শি রাজ্য থেকে ট্রেনে চেপে এসে এটিএম জালিয়াতিই ছিল কাজ! পুলিশের জিম্মায় জামতাড়া গ্যাংয়ের ৪

ATM Fraud: বুধবার পুলিশি টহল দেওয়ার সময় আসানসোল রেল ডিভিশনের সামনে একটি এটিএম কাউন্টারের সামনে এই চারজন ঘোরাঘুরি করছিল। দক্ষিণ থানার পুলিশের তা দেখে সন্দেহ হয়।

পড়শি রাজ্য থেকে ট্রেনে চেপে এসে এটিএম জালিয়াতিই ছিল কাজ! পুলিশের জিম্মায় জামতাড়া গ্যাংয়ের ৪
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2021 | 7:20 PM

আসানসোল: দেওঘর থেকে টাকা হাতাতে আসানসোল এসেছিলেন জামতাড়া গ্যাংয়ের চার সদস্য। যদিও শেষ রক্ষা হল না। ধরা পড়তে হল পুলিশের হাতে। ধৃতরা আন্তঃরাজ্য সাইবার ক্রাইম দলের এটিএম হ্যাকার বলে জানা গিয়েছে। আসানসোল দক্ষিণ থানার পুলিশ তাঁদের গ্রেফতার করে। বৃহস্পতিবার ধৃতদের আসানসোন আদালতে তুললে সাতদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

ধৃতদের কাছ থেকে নগদ ২ লক্ষ ১০ হাজার টাকা, একটি ব্যাগ, ২০টি ডেবিট কার্ড ও ২০টি সিমকার্ড উদ্ধার হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে ৬টি মোবাইল ফোন। পুলিশ তদন্তে জানতে পেরেছে, প্রায়ই ট্রেনে চেপে ঝাড়খন্ড ও বিহার থেকে আসানসোলে আসতেন ওই চারজন। আসানসোল স্টেশন রোডের এটিএম কাউন্টারগুলি থেকে টাকা তোলাই ছিল তাঁদের মূল কাজ।

ধৃতদের নাম শাহবাজ আনসারি, ইসমাইল আনসারি, আবিদ আনসারি ও কামরুদ্দিন আনসারি। যদিও এই দলের চাঁই মহম্মদ ফুরকান আনসারিকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। সাহায্য নেওয়া হচ্ছে বিহার ও ঝাড়খন্ড পুলিশেরও।

আরও পড়ুন: ‘বুকের মধ্যে আগলে রাখুন বামপন্থার মশাল’, বিমানের জন্মদিনে নজরকাড়া শুভেচ্ছাবার্তা নওশাদের

সূত্রের খবর, বুধবার পুলিশি টহল দেওয়ার সময় আসানসোল রেল ডিভিশনের সামনে একটি এটিএম কাউন্টারের সামনে এই চারজন ঘোরাঘুরি করছিলেন। দক্ষিণ থানার পুলিশের তা দেখে সন্দেহ হয়। তাঁদের দিকে এগোতেই দৌড়ে পালানোর চেষ্টা করেন। যদিও পুলিশের হাত থেকে রক্ষা পাননি। চারজনকেই ধরে ফেলে পুলিশ। এরপরই জেরা করে উঠে আসে চোখ কপালে ওঠা সব তথ্য। উদ্ধার হয় নগদ টাকা, সিম কার্ড ও ডেবিট কার্ড।