Asansol: বাড়ির গলিতেও নিরাপত্তা নেই? ব্যবসায়ীর কপালে পিস্তল ঠেকিয়ে সর্বস্ব ছিনতাইয়ের চেষ্টা

Asansol: ব্যবসায়ী দীপঙ্কর চট্টোপাধ্যায়ের বার্ণপুরের সুভাষপল্লিতে দোকান আছে। রবিবার রাতে দোকান বন্ধ করে বাইকে বাড়ি ফিরছিলেন। বাড়ির একেবারে কাছে গলিতে ঢোকার মুখে কালো পোশাক পরা এক যুবক তাঁর রাস্তায় আটকায় বলে অভিযোগ। পিস্তল দেখিয়ে যা আছে তা দিতে বলে।

Asansol: বাড়ির গলিতেও নিরাপত্তা নেই? ব্যবসায়ীর কপালে পিস্তল ঠেকিয়ে সর্বস্ব ছিনতাইয়ের চেষ্টা
অভিযোগকারী দীপঙ্কর চট্টোপাধ্যায়। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2024 | 6:27 PM

আসানসোল: এক ব্যবসায়ীর মাথায় পিস্তল ঠেকিয়ে ছিনতাইয়ের চেষ্টার অভিযোগ উঠল আসানসোলে। রবিবার রাত ১১টা নাগাদ এই ঘটনাটি ঘটে। ঘটনাস্থল আসানসোল দক্ষিণ থানার সুমথপল্লি। যদিও ওই ব্যবসায়ী রুখে দাঁড়ানোয় পালিয়ে যায় অভিযুক্ত। দীপঙ্কর চট্টোপাধ্যায় নামে এক ব্যবসায়ীর সঙ্গে এই ঘটনা। এই নিয়ে এক মাসে এই সুমথপল্লি এলাকায় চার সপ্তাহে পাঁচটি একই ধরনের ঘটনা ঘটল।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

ব্যবসায়ী দীপঙ্কর চট্টোপাধ্যায়ের বার্ণপুরের সুভাষপল্লিতে দোকান আছে। রবিবার রাতে দোকান বন্ধ করে বাইকে বাড়ি ফিরছিলেন। বাড়ির একেবারে কাছে গলিতে ঢোকার মুখে কালো পোশাক পরা এক যুবক তাঁর রাস্তায় আটকায় বলে অভিযোগ। ওই যুবকের সঙ্গে আরও একজন ছিল। তার সঙ্গেই বাইকে চেপে আসে। এরপরই পিস্তল দেখিয়ে দীপঙ্করকে যা আছে তা দিতে বলে।

এই খবরটিও পড়ুন

দীপঙ্কর অভিযুক্তের শার্টের কলার টেনে ধরেন। তাতে বাইক থেকে পড়েও যান রাস্তায়। এরপরই একপ্রস্থ ধস্তাধস্তি চলে। বিপদ বুঝে পালায় অভিযুক্ত। আসানসোল দক্ষিণ থানার পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছয়। বারবার এলাকায় একইরকমের ঘটনা ঘটায় আতঙ্কে এলাকার লোকজন। বারবার একইভাবে একই এলাকার লোকের উপর আক্রমণ হচ্ছে। নিরাপত্তার দাবিতে সরব তারা।