Agnimitra Paul: ‘আমার গলা নয়’, ১৮০ ডিগ্রি ঘুরে ভাইরাল অডিয়োর দায় তৃণমূলের আইটি সেলের ঘাড়ে চাপালেন অগ্নিমিত্রা

Agnimitra Paul: রবিবারের বয়ান থেকে পুরে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক। বললেন, "যে অডিয়োটি ভাইরাল হয়েছে, আমার গলা বলে সংবাদমাধ্যম দেখাচ্ছে, সেই গলা আমার নয়। আমাকে বদনাম করার জন্য এই ধরনের কাজ করা হচ্ছে।"

Agnimitra Paul: 'আমার গলা নয়', ১৮০ ডিগ্রি ঘুরে ভাইরাল অডিয়োর দায় তৃণমূলের আইটি সেলের ঘাড়ে চাপালেন অগ্নিমিত্রা
বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

May 30, 2022 | 5:02 PM


আসানসোল : বাংলার পদ্ম শিবিরের দাপুটে নেত্রী তিনি। রাজ্য বিজেপির অন্যতম প্রধান মহিলা মুখ। অগ্নিমিত্রা পলের আক্রমণাত্মক রাজনীতি বরাবরই চাপের মধ্যে রেখেছে রাজ্যের শাসক দলকে। সম্প্রতি একটি অডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে বঙ্গ রাজনীতির অন্দরমহলে। তাতে একটি কণ্ঠ অগ্নিমিত্রা পলের বলে দাবি করা হচ্ছে। যদিও সেই অডিয়ো ক্লিপের সত্যতা যাচাই করেনি TV9 বাংলা। ভাইরাল ওই অডিয়ো ক্লিপে শোনা গিয়েছে, আসানসোল লোকসভা উপনির্বাচনে জিতেন্দ্র তিওয়ারির ভূমিকা নিয়ে সরব হয়েছেন তিনি। সেই অডিয়ো ক্লিপে অগ্নিমিত্রা পলের কণ্ঠ বলে যেটিকে দাবি করা হচ্ছে, তাতে শোনা যাচ্ছে, “জিতেন্দ্র তিওয়ারিদা ইলেকশনের সময় কীরকম রোল প্লে করেছেন? উনি কি দলের হয়ে কাজ করেছেন? নাকি বিরোধিতা করেছেন? আসলে কী রকম কাজ করেছেন উনি, ওটা জানতে চাইছি।” ১৭ সেকেন্ডের ওই অডিয়ো ক্লিপে এই কথাগুলি কাকে বলা হয়েছে, সেই বিষয়টি যদিও স্পষ্ট নয়।

জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে এই অডিয়ো ক্লিপ ভাইরাল হওয়ার পর বিজেপি নেত্রীকে বলতে শোনা গিয়েছিল, আমি প্রশ্ন করেছি, যে তাঁর ভূমিকা কী ছিল? যে কোনও উপনির্বাচন জেতা খুব কঠিন। কিন্তু সেখানে যা হাওয়া ছিল, যা সমর্থন ছিল, সেখানে আমাদের বিশ্বাস ছিল, অন্তত ৩০-৪০ হাজার ভোটে হলেও আমরা জিতব। ছাপ্পা তো হয়েছেই। আমরা অনেক জায়গায় বুথে লোক বসাতে পারিনি। কিন্তু এটা ভাইরালের কোনও বিষয় নয়। যে নেতৃত্বরা দায়িত্বে ছিলেন, তাঁদের আসলে ভূমিকা কী ছিল, সেটা দেখা দরকার।”

কিন্তু এই মন্তব্যের পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ভোলবদল অগ্নিমিত্রা পলের। রবিবারের বয়ান থেকে পুরে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক। বললেন, “যে অডিয়োটি ভাইরাল হয়েছে, আমার গলা বলে সংবাদমাধ্যম দেখাচ্ছে, সেই গলা আমার নয়। আমাকে বদনাম করার জন্য এই ধরনের কাজ করা হচ্ছে। এই তো তৃণমূলের আইটি সেলের কাজ। কারণ, আমি জানি আমার সব ফোন রেকর্ড করা হয়। যে এই বিষয় নিয়ে আমার বিরুদ্ধে আঙুল তুলছে, তার কাছেই ভাল করে জানতে পারবেন, গলাটা কার এবং আমি কার সঙ্গে কী কথা বলেছি। তাই দলীয় নেতৃত্বকে এই বিষয়ে নিয়ে জানানোর কোনও প্রয়োজন মনে করি না আমি।”

শুনুন ভাইরাল অডিয়ো

এই খবরটিও পড়ুন


Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla