করোনা আক্রান্ত অগ্নিমিত্রা, বাড়িতে আইসোলেশনে বিজেপি বিধায়ক

লাগাতার ৪৫ দিন আসানসোলে ভোটের প্রচারের কাজে ছিলেন অগ্নিমিত্রা ((Agnimitra Paul)। ২ মে ভোটের ফল বের হয়। তারপরেও ভোট পরবর্তী হিংসায় তিনি একাধিক এলাকায় ছুটে বেড়িয়েছেন। প্রাথমিক ধারণা, সেই সময়ই তিনি করোনার সংক্রমিত হন।

করোনা আক্রান্ত অগ্নিমিত্রা, বাড়িতে আইসোলেশনে বিজেপি বিধায়ক
ছবি: ফেসবুক
Follow Us:
| Updated on: May 15, 2021 | 10:03 PM

আসানসোল: করোনা (Corona) আক্রান্ত হলেন আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের নবনির্বাচিত বিধায়ক তথা বিজেপি (BJP) মহিলা মোর্চার রাজ্য সভাপতি অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। কলকাতায় নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি।

এদিন সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো বার্তায় নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান বিজেপি বিধায়ক। আসানসোলবাসী ও দলীয় কর্মীদের উদ্দেশে তাঁর বার্তা, শীঘ্রই সুস্থ হয়ে নিজের কেন্দ্রে ফিরবেন। সেই সঙ্গে সবাইকে সতর্ক থাকতে বলেন তিনি। ডাবল মাস্ক, স্যানিটাইজার ব্যবহার ও শারীরিক দূরত্ব বজায় রাখতে আবেদন জানান সবাইকে।

দলীয় কর্মীদের উদ্দেশে অগ্নিমিত্রার বার্তা, কার্যত লকডাউনের মধ্যে মানুষের কাজে যেন সবাই ঝাঁপিয়ে পড়েন। কোভিড রোগীদের অক্সিজেন পৌঁছে দেওয়া, চিকিৎসা সংক্রান্ত সমস্যায় যেন দলীয় কর্মীরা তাঁর সঙ্গে অবশ্যই যোগাযোগ করেন। প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হতেও নিষেধ করেন আসানসোল দক্ষিণের বিধায়ক।

লাগাতার ৪৫ দিন আসানসোলে ভোটের প্রচারের কাজে ছিলেন অগ্নিমিত্রা। ২ মে ভোটের ফল বের হয়। তারপরেও ভোট পরবর্তী হিংসায় তিনি একাধিক এলাকায় ছুটে বেড়িয়েছেন। প্রাথমিক ধারণা, সেই সময়ই তিনি করোনার সংক্রমিত হন। আপাতত তাই বাড়িতে একান্তবাসে রয়েছেন তিনি। তবে অন্য কোনও শারীরিক সমস্যা নেই তাঁর।

আরও পড়ুন: ২ মে’র পর সায়নী ঘোষ কনডোমের দোকান খুলবেন; কটাক্ষ অগ্নিমিত্রার, ‘নিম্নমানের পলিটিশিয়ান’; পাল্টা একহাত সায়নীর 

আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়ও ভোটের প্রচার চলাকালীন দ্বিতীয়বার কোভিড আক্রান্ত হন। স্বস্ত্রীক করোনার কোপে পড়ে ভোট দিতেও যেতে পারেননি।  তবে শনিবার আসানসোলে তিনি ঝটিকা সফরে আসেন। দলের কর্মীদের কোভিড নিয়ে সতর্ক থাকার পরামর্শের পাশাপাশি লকডাউনে রিলিফের কাজে কর্মীরা যেন মানুষের পাশে থাকেন সেই বার্তা দিয়ে যান।