বউ খুঁজে দেওয়ার দাবিতে গাছের মগডালে মদ্যপ, পুলিশ পারেনি, নামাল মৌমাছি

বউকে ফিরিয়ে দেওয়ার দাবিতে গাছের মগডালে উঠে বসল যুবক। জানাল, বউকে খুঁজে না দিলে এই গাছ থেকে ঝাঁপ দেবে।

বউ খুঁজে দেওয়ার দাবিতে গাছের মগডালে মদ্যপ, পুলিশ পারেনি, নামাল মৌমাছি
নিজস্ব চিত্র

আসানসোল: মদ্যপ বীরু উঠে গিয়েছেন জল ট্যাঙ্কের ওপরে। বাসন্তীর সঙ্গে বিয়ে না দিলে ঝাঁপিয়ে পড়ার শাসানি দিয়েছেন। ‘শোলে’ সিনেমার সেই দৃশ্যেরই যেন পুনারাবৃত্তি ঘটল রানিগঞ্জে। নিজের স্ত্রীকে খুঁজে পাচ্ছে না। বউকে ফিরিয়ে দেওয়ার দাবিতে গাছের মগডালে উঠে বসল যুবক। জানাল, বউকে খুঁজে না দিলে এই গাছ থেকে ঝাঁপ দেবে। শোলেতে বাসন্তীই জল ট্যাঙ্কের ওপর থেকে নামিয়ে এনেছিল বীরুকে, রানিগঞ্জের মানিককে গাছ থেকে নামাল একঝাঁক মৌমাছি।

রানিগঞ্জের শিশুবাগান নজরুল মঞ্চ এলাকা। সোমবার সকালে স্থানীয়রা লক্ষ্য করেন এক যুবক মদ্যপ অবস্থায় মন্দির সংলগ্ন সুবিশাল বট গাছের মগডালে উঠে গিয়েছে। সেখানেই বসে আছে। আর নামতে চায় না সে। কারণ জানতে চাইলে ওই যুবক জানায় তার স্ত্রী পরিচারিকার কাজ করে। সকাল থেকে তাকে পাওয়া যাচ্ছে না। দ্রুত তার স্ত্রীকে ফিরিয়ে না দিলে এই গাছ থেকে ঝাঁপ দেবে সে। এই ঘটনার খবর পেয়ে রানিগঞ্জ থানার পুলিশ পৌঁছয়। যুবককে আশ্বস্ত করে গাছ থেকে নেমে আসার অনুরোধ করে পুলিশ। কিন্তু ওই যুবক নামতে রাজি হননি। মানিক রুইদাস নামক স্থানীয় ওই মদ্যপকে পুলিশের তরফ থেকে নানা প্রলোভন দেওয়া হয়। পুলিশের নরমে-গরমে ব্যবহার কোনও কাজই হয়নি।

প্রায় এক ঘণ্টা ধরে ওই যুবককে গাছ থেকে নামানোর চেষ্টা করে গিয়েছে পুলিশ ও স্থানীয়রা। চরম উৎকণ্ঠায় গাছের নীচে তখন কার্যত জমায়েত শুরু হয়েছে। সবাই যখন হাল ছেড়ে দিয়ে জোর করে তাকে নামানোর চিন্তাভাবনা করছে, তখন হঠাৎই দেখা গেল সুড়সুড় করে গাছ থেকে নেমে আসছে ওই যুবক। সবার চোখ গেল গাছে থাকা বিশাল মৌচাকে। বোঝা গেল তাদের আক্রমণেই তড়িঘড়ি গাছ থেকে নেমে আসে ওই মদ্যপ। হাঁফ ছেড়ে বাঁচে পুলিশ।

আরও পড়ুন: ‘ভুল করেছি,’ দল বদলাতে চেয়ে তৃণমূল কার্যালয়ের সামনে ধর্নায় বিজেপি কর্মীরা! 

তবে জানা গিয়েছে, মৌমাছির কামড়েই ওই যুবক বেশ জখম হয়েছে। পুলিশ তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়। পাশাপাশি তার স্ত্রী সত্যিই নিখোঁজ কিনা খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।

Click on your DTH Provider to Add TV9 Bangla