Fire Accident: বন্ধ জানলা থেকে বেরচ্ছিল কালো ধোঁয়া, সপ্তমীর সকালে অগ্নিকাণ্ডে ছারখার রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক!

Asansol: সকাল থেকেই স্থানীয়রা দেখেন বন্ধ জানালা দিয়ে কালো ধোঁয়া বের হচ্ছে। কিছুক্ষণের মধ্যেই আচমকা কালো ধোঁয়ায় ভরে যায় এলাকা।

Fire Accident: বন্ধ জানলা থেকে বেরচ্ছিল কালো ধোঁয়া, সপ্তমীর সকালে অগ্নিকাণ্ডে ছারখার রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক!
আগুন নেভাতে তত্‍পর দমকলকর্মীরা, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2021 | 10:45 AM

পশ্চিম বর্ধমান: সপ্তমীর সকালে আগুন লাগল রানিগঞ্জের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংক-শাখায়। রানিগঞ্জ ৬০ নম্বর জাতীয় সড়কের পাশে তার বাংলা মোড়ে ওই ব্যাঙ্কে আগুন (Fire) লাগার ঘটনা ঘটে। সকাল থেকেই স্থানীয়রা দেখেন বন্ধ জানালা দিয়ে কালো ধোঁয়া বের হচ্ছে। কিছুক্ষণের মধ্যেই আচমকা কালো ধোঁয়ায় ভরে যায় এলাকা। খবর দেওয়া হয় পুলিশ ও দমকলে। অল্প সময়ের মধ্যেই পুড়ে যায় বিল্ডিংটির একাংশ। ঘটনাস্থলে ইতিমধ্যেই কাজ করছে দমকলের ৪ টি ইঞ্জিন। শর্ট সার্কিট থেকে আগুন (fire) লেগেছে বলে প্রাথমিক অনুমান দমকলের।

স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, মঙ্গলবার সকালে এক চায়ের দোকানদার দেখতে পান ব্যাঙ্কের বন্ধ জানলা দিয়ে আগুন বেরচ্ছে। এরপর তিনিই এলাকাবাসীকে ডাকাডাকি করেন। সঙ্গে সঙ্গে ছুটে আসেন সকলে। খবর দেওয়া হয়, ব্যাঙ্ক ম্য়ানেজারকেও। তাঁর কথায়, “কাল রাত ১০টা অবধি আমরা কাজ করেছিলাম। তারপর সব বন্ধ করে বেরিয়ে যাই। সকালে শুনি ব্যাঙ্কে নাকি আগুন লেগেছে। কী কারণে আগুন লেগেছে তা স্পষ্ট নয় যদিও।”

অগ্নিকাণ্ডের (Fire Accident) জেরে পুড়ে ছারখার হয়ে গিয়েছে বিল্ডিংয়ের একাংশে। ব্যাঙ্ক বন্ধ থাকায় ভেতরে কেউ আটকে না থাকায় আহত হননি কেউই। তবে ভেতরে ছোট ছোট ফায়ার পকেট রয়েছে। প্রয়োজনে ইঞ্জিনের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে দমকল। এক দমকল আধিকারিক বলেন, “ভেতরে এয়ার কণ্ডিশনার, কম্পিউটার এসব যন্ত্রপাতি রয়েছে। ফলে বিপত্তি। ছোট ঘিঞ্জি ধরনের জায়গা হওয়ায় আগুন নেভাতেও অসুবিধা। সঙ্গে প্রচুর ধোঁয়া। তবে আগুন নিভে যাবে। বাইরে থেকেই জানলা বিল্ডিংয়ের জানলা-দরজা খুলে আগুন নেভানোর চেষ্টা করা হচ্ছে।” দমকল সূত্রে খবর, প্রায় দেড়ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

আরও পড়ুন: Adhir Chaudhury: ‘লখিমপুর-কাণ্ড থেকে নজর ঘোরাতেই শাহরুখে কোপ’, স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ দাবি অধীরের

আরও পড়ুন: Durga Puja 2021: ‘পুজোটা রাজনীতির আখড়া নয়’, দমদম পার্কের ‘বিতর্কিত’ থিমে তোপ দিলীপের