Independence Day 2022: স্বাধীনতা দিবসে অনন্য নজির, সিপিএম কার্যালয়ে পতাকা উত্তোলন তৃণমূল বিধায়কের

Durgapur: এ দিন সিপিএম কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করতে দেখা গেল পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চাক্রবর্তীকে। সিপিএম-এর কিষাণ ভবনে জাতীয় পতাকা উত্তোলন করেন তিনি।

Independence Day 2022: স্বাধীনতা দিবসে অনন্য নজির, সিপিএম কার্যালয়ে পতাকা উত্তোলন তৃণমূল বিধায়কের
সিপিএম কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন তৃণমূল বিধায়কের (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 15, 2022 | 12:19 PM

দুর্গাপুর: ৭৫ তম স্বাধীনতা দিবসে দেখা গেল ঐক্যের ছবি। রাজনীতিকে দূরে সরিয়ে সিপিএম কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করলেন তৃণমূল বিধায়ক। সোমবার এমনই ঘটনার সাক্ষী থাকল পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বর।

এ দিন সিপিএম কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করতে দেখা গেল পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চাক্রবর্তীকে। সিপিএম-এর কিষাণ ভবনে জাতীয় পতাকা উত্তোলন করেন তিনি। জানা গিয়েছে, সকালবেলা সিপিএম-এর কার্যালয়ের সামনের রাস্তা দিয়ে যাচ্ছিলেন বিধায়ক।তখনই সিপিএম কর্মী-সমর্থকরা বিধায়কের গাড়ি দাঁড় করান। অনুরোধ করেন বিধায়ককে জাতীয় পতাকা উত্তোলনের জন্য।

এই বিষয়ে নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, ‘অনন্য নজির। যাঁরা এখানে সিপিএম করেন তাঁরা আমার ছোট ভাই। তাঁরা দাঁড়িয়েছিলেন। আমায় ডাকলেন। আমি এলাম। পতাকা তুললাম। চা খেলাম। আর আজকে স্বাধীনতা দিবস। সারা ভারতবর্ষে একজাতি, এক প্রাণ। আজকে রাজনৈতিক ভেদাভেদ নয়। আজ আমরা সবাই ভারতবাসী। এটা মমতা বন্দ্যোপাধ্যায়ের শিক্ষা।’ অপরদিকে, সিপিএম কর্মী বলেন, ‘আজ স্বাধীনতা দিবস। এ দিন বিধায়ক যে পতাকা উত্তোলন করলেন তার জন্য তাঁকে আমরা ধন্যবাদ জানাচ্ছি। আজকে আমরা একত্রিত হয়ে এই স্বাধীনতা দিবস পালন করেছি।’

এই খবরটিও পড়ুন

অপরদিকে বিষয়টি নজর এড়ায়নি বিজেপির। রাজ্য বিজেপি-র মুখপাত্র শমীক ভট্টাচার্য জানান, ‘এটা তো খুব আনন্দের কথা। আগে গোপনে ছিল পর্দার আড়ালে হয়েছিল। এখন একদম সামনে চলে এসেছে। আগের প্রেমটা পরকীয়া ছিল। লোকসভা থেকে বিধানসভায় একটু জানলাটা খুলেছিল। এখন বিজেপিকে আটকানোর জন্য সবাই এক হয়ে যাবে। ঠিকই আছে।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla