Money recover from car: গাড়ির ডিকি, সিটের নিচে ওইগুলো কী? মাথায় হাত খোদ পুলিশের

Asansol: তল্লাশি চালাতেই প্রথমে গাড়ির ডিকি থেকে পাওয়া যায় ১৮ লাখ টাকা। পরে সিটের নীচ থেকে মেলে আরও ৫ লা ৫০ হাজার টাকা। মোট উদ্ধার হয় ২৩ লাখ ৫০ হাজার টাকা।

Money recover from car: গাড়ির ডিকি, সিটের নিচে ওইগুলো কী? মাথায় হাত খোদ পুলিশের
ভোটের আগে গাড়ি থেকে উদ্ধার প্রচুর টাকা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2022 | 2:05 PM

আসানসোল: আর মাত্র চারদিন। তারপর রাজ্যে দ্বিতীয় দফার পুরভোট। সেই কারণে আগে-ভাগেই তৎপর প্রশাসন। শুরু হয়েছে তল্লাশি। এরই মধ্যে একটি বোলারো গাড়ি থেকে উদ্ধার হল মোটা অঙ্কের টাকা। ওই গাড়ির ভিতরে থাকা তিনজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে তাদের কাছ থেকে কোনও উত্তর না পেয়ে আটক করা হয়।

সূত্রের খবর, বুধবার সকালে সালানপুরের দেন্দুয়া রেলগেটের কাছে কুলটি ট্রাফিক নাকা চকিং চালাচ্ছিল। সেই সময় এই বোলারো গাড়িটি তল্লাশি চালায় পুলিশ। তল্লাশি চালাতেই প্রথমে গাড়ির ডিকি থেকে পাওয়া যায় ১৮ লাখ টাকা। পরে সিটের নীচ থেকে মেলে আরও ৫ লাখ ৫০ হাজার টাকা। মোট উদ্ধার হয় ২৩ লাখ ৫০ হাজার টাকা। কিন্তু এই রাজ্যে ভোটের আগে এত টাকা উদ্ধার হওয়ার নড়েচড়ে বসে কুলটি থানার পুলিশ। গাড়ির ভিতরে থাকা তিনজন যাত্রীকে জিজ্ঞাসাবাদ করতে থাকে তারা।

ধৃতদের দাবি তাদের বাড়ি বিহারে। তারা প্রত্যেকেই তামাক ব্যবসায়ী। সামনেই তাদের বোনের বিয়ে রয়েছে। সেই কারণে নগদ টাকা দেনাপাওনার জন্য জোগাড় করতে হচ্ছে। রানিগঞ্জের এক ব্যবসায়ীর কাছ থেকে এই টাকা সংগ্রহ করে তারা বিহারের দিকেই যাচ্ছিলেন।

এদিকে, আসানসোলের পাশে তিন জেলা, পুরুলিয়া বাঁকুড়া ও বীরভূমে পুরভোট। ঠিক সেই সময় বিহারের টাকা বোঝাই গাড়িটি আসানসোলে কী করছিল বা অন্য কোনও জেলায় ঢোকার পরিকল্পনা ছিল কি না সেই নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। হিসাব বহির্ভূত টাকার প্রাথমিক কোনও খবর না পেয়ে টাকাগুলি বাজেয়াপ্ত করা হয়েছে। ইতিমধ্যে ওই তিন জনকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে সালানপুর থানায়।

আরও পড়ুন: Municipality Elections 2022: প্রার্থীর এজেন্টের যৌনাঙ্গে ক্ষত! পুরভোটের আগে খড়দার ঘটনায় তাজ্জব চিকিৎসকরাও