Municipality Elections 2022: প্রার্থীর এজেন্টের যৌনাঙ্গে ক্ষত! পুরভোটের আগে খড়দার ঘটনায় তাজ্জব চিকিৎসকরাও

Municipality Elections 2022: মঙ্গলবার সকালে প্রচারে বেরিয়েছিলেন খড়দার ৫ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী দেবাশিস শুভ। তিনি তাঁর নির্বাচনী এজেন্ট নিয়ে প্রচারে গিয়েছিলেন।

Municipality Elections 2022: প্রার্থীর এজেন্টের যৌনাঙ্গে ক্ষত! পুরভোটের আগে খড়দার ঘটনায় তাজ্জব চিকিৎসকরাও
খড়দা পৌরসভায় পুরভোটের আগে চাঞ্চল্যকর ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2022 | 11:42 AM

উত্তর ২৪ পরগনা: খড়দহে বিজেপি প্রার্থীর নির্বাচনী এজেন্টকে মারধরের অভিযোগ। তাঁর যৌনাঙ্গেও আঘাত করা হয় বলে অভিযোগ। খড়দহ পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী দেবাশিস শুভর অভিযোগ, তাঁকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে। মারধর করা হয় তাঁর নির্বাচনী এজেন্ট রমজান আলিকে। রহড়া থানায় শাসক দলের স্থানীয় কর্মীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন রমজান।

মঙ্গলবার সকালে প্রচারে বেরিয়েছিলেন খড়দার ৫ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী দেবাশিস শুভ। তিনি তাঁর নির্বাচনী এজেন্ট নিয়ে প্রচারে গিয়েছিলেন। অভিযোগ, প্রচারের সময়েই তৃণমূল আশ্রীত দুষ্কৃতীরা তাঁর ওপর হামলা চালায়। তাঁকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন তাঁর নির্বাচনী এজেন্টও।

রাস্তায় ফেলেও বিজেপি প্রার্থীকে লাঠি, লোহার রড দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। তাঁকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন নির্বাচনী এজেন্ট। যৌনাঙ্গেও তাঁকে মারাত্মকভাবে আঘাত করা হয়। যন্ত্রণায় মাটিতে পড়েই কাতরাতে থাকেন বিজেপি প্রার্থীর এজেন্ট। তাঁদের আর্ত চিৎকারে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। ততক্ষণে তৃণমূল আশ্রীত দুষ্কৃতীরা এলাকা ছেড়ে চম্পট দেন বলে অভিযোগ।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের নেতা সুকান্ত বণিক। তাঁর দাবি, এলাকায় বিজেপি তাদের পায়ের তলার মাটি হারিয়েছে। তার শাসকদলের বিরুদ্ধে ভুল অভিযোগ তুলছেন। এই অভিযোগ একেবারেই ভিত্তিহীন।

তবে বিজেপির দাবি, চিকিৎসকরা জানিয়েছে, বিজেপি এজেন্টের যৌনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি উল্লেখ করেই রহড়া থানায় অভিযোগ দায়ের করেন বিজেপি প্রার্থী। এর আগেও তাঁদের ওপর হামলা ও প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল বলে অভিযোগ। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বিজেপি প্রার্থীর বক্তব্য, “যে সব ঘটনা ঘটছে, তাতে কি আদৌ নির্বাচন সুষ্ঠভাবে করতে দেবে ওরা? এইভাবে নির্মমভাবে কাউকে মারা হচ্ছে, প্রকাশ্যেই রাস্তায় ফেলে। কিন্তু ধরা পড়ছে না কেউ। এগুলো এই আমলেই সম্ভব।”

আদৌ খড়দা পুরনির্বাচন সুষ্ঠ ও অবাধ হবে কিনা, তা নিয়েও প্রশ্ন তুলেছেন বিরোধীরা। পুলিশ তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: Anis Khan Death: কবর থেকে তুলে ফের আনিসের দেহের ময়নাতদন্ত? তৎপর সিট

আরও পড়ুন: Anis Khan Death: ‘দিদিকে অনুরোধ, সন্ধ্যা ৬টার পর যেন কোনও পুলিশ-তদন্তকারী না আসেন…’, এখন কীসের ভয় আনিসের দাদার?