Asansol Accident: সেকেন্ডেই পিষে দিল মিনিবাস, ক্ষণিকের মধ্যে মা হারা ২ যমজ সন্তান

Asansol: হিরাপুর থানার বার্ণপুরের শান্তিনগর মেন রোডের বাসিন্দা বার্ণপুর ডেইলি মার্কেটের ব্যবসায়ী মুকেশ কুমার সাউ।

Asansol Accident: সেকেন্ডেই পিষে দিল মিনিবাস, ক্ষণিকের মধ্যে মা হারা ২ যমজ সন্তান
মৃতদেহ ঘিরে বিক্ষোভ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 12:23 PM

আসানসোল: যমজ মেয়েদের স্কুলে নিয়ে গিয়েছিলেন মা। তখনই মর্মান্তিক পরিণতি। পথ দুর্ঘটনাই কেড়ে নিল মহিলাকে। শুক্রবার ঘটনাটি ঘটেছে আসানসোল দক্ষিণ থানার জিটি রোডের সেন্টমেরি গরেটি স্কুলের সামনে। হিরাপুর থানার বার্ণপুরের শান্তিনগরের বাসিন্দা মৃত মহিলার নাম বেবি সাউ ( ২৭)। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি তোলেন মৃতের পরিবারের সদস্যরা। এরপর তাঁরা মৃতদেহ নিয়ে চলে আসেন আসানসোল দক্ষিণ পুলিশ পোস্টে। পরে মৃতদেহ রেখে, পুলিশ পোস্ট ঘেরাও করে পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তোলেন।

ঠিক কী ঘটেছে?

হিরাপুর থানার বার্ণপুরের শান্তিনগর মেন রোডের বাসিন্দা বার্ণপুর ডেইলি মার্কেটের ব্যবসায়ী মুকেশ কুমার সাউ। অন্যদিনের মতো শুক্রবার সকালে আসানসোলের জিটি রোডের সেন্টমেরি গরেটি হাইস্কুলে যমজ মেয়েদের দিতে গিয়েছিলেন। এরপর স্কুলের সামনে বাস থেকে নেমে রাস্তা পার করছিলেন বেবি। সেই সময় তাকে একটি মোটরবাইক ধাক্কা মারলে তিনি জিটি রোডের উপর পড়ে যান। তখন একটি মিনিবাস পিছন দিক থেকে তাঁর উপর দিয়ে চলে যায়। খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানার ট্র্যাফিক গার্ডের পুলিশ আসে। গুরুতর জখম অবস্থায় বেবিকে উদ্ধার করে, একটি টোটোয় করে এক সিভিক ভলান্টিয়ার আসানসোল জেলা হাসপাতালে পাঠান। সেখানে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পরক্ষণেই ক্ষোভে ফেটে পড়ে মৃতের পরিবার। কীভাবে এই ঘটনা ঘটেছে তার যথাযথ তদন্তের দাবি তোলা হয়। পাশাপাশি ওই এলাকায় স্কুল শুরু ও ছুটির সময় ট্র্যাফিক ব্যবস্থা ঠিক করতে হবে বলেও দাবি তোলেন এলাকাবাসী। তাঁদের দাবি, ওই এলাকায় ট্র্যাফিক আইন সঠিক না থাকায় এই ঘটনা ঘটেছে। পুলিশ জানায়, ঘাতক বাসটিকে পরে আটক করা হয়েছে। তবে দুর্ঘটনা ঠিক কীভাবে হয়েছে তা সিসি ক্যামেরার ফুটেজে দেখে পদক্ষেপ করা হচ্ছে।

আরও পড়ুন: Student Suicide: ‘নরকেই হয়ত ভাল জায়গা পাব…’, কোন ব্যর্থতায় নিজেকে শেষ করে দিল ক্লাস এইটের ছাত্র?