Kharagpur Accident: বেআইনি পার্কিংয়ে ঢুকছিল ম্যাটাডোর, চাকায় পিষে শেষ ৩ শিশুর জীবন

Child Death: গাড়ির ড্রাইভার বিষয়টি খেয়াল না করেই পিছনের দিকে গাড়ি চালিয়ে দেয়।

Kharagpur Accident: বেআইনি পার্কিংয়ে ঢুকছিল ম্যাটাডোর, চাকায় পিষে শেষ ৩ শিশুর জীবন
উত্তেজিত জনতা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2022 | 2:25 PM

খড়গপুর: খড়গপুর গোলবাজারে ভয়াবহ দুর্ঘটনা। ম্যাটাডোর পিছতে গিয়ে ধাক্কা লাগে এক নাবালক ও দুই নাবালিকার। মৃত্যু হয় তাঁদের। এরপরই উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা।

ঘটনাস্থান টাউন থানার অন্তর্গত শান্তিনগর চিলখানা এলাগার। অবৈধ গাড়ি পার্কিংয়ের জেরে ঘটে যায় দুর্ঘটনা। জানা গিয়েছে, ছাগল ভর্তি দুটি ম্যাটাডোর পার্ক করছিল একটি বসতিপূর্ণ এলাকায়। এবার পিছনের দিকে খেলা করছিল ওই শিশুরা। গাড়ির ড্রাইভার বিষয়টি খেয়াল না করেই পিছনের দিকে গাড়ি চালিয়ে দেয়। তারপরই গাড়ি চাপা পড়ে ওই তিনজন। ঘটনাস্থানেই মৃত্যু হয়েছে তিনজনের। আহত আরও চারজনকে নিয়ে আসা হয় হাসপাতালে। সেখানে মৃত্যু হয় আরও একজনের। ছয়জনের মধ্যে মোট তিনজন আহত ও তিনজন মৃত। এই তিনজনের মধ্যে গুরুতর আহত একজন। তাকে খড়গপুর মহকুমা হাসপাতাল থেকে স্থানান্তরিত করা হয়েছে।

এক এলাকাবাসী বলেন, “ওইখানেই প্রায় ছয়জন বাচ্চা খেলা করছিল অনেক্ষণ থেকে। এবার ছাগল ভর্তি দুটি লরি ঘটনাস্থলে আসে। গাড়ি পার্ক করার জন্য গাড়ি পিছিয়ে নেয়। তখনই বাচ্চাগুলো পিষে যায়। দুজন ওই খানেই মারা যায়। বাকিদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয়। আর একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।”

এবার এই ঘটনার পর গাড়ি ভাঙচুর করতে থাকে উত্তেজিত জনতা। বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। ছাগল ভর্তি গাড়ি দুটিকে সম্পূর্ণভাবে ভেঙে দেওয়া হয়। পরিস্থিতি সামাল দিতে সেখানে পৌঁছায় খড়গপুর অ্যাডিশনাল এসপির নেতৃত্বে একটি বিশালপুলিশ বাহিনী।

আজ আরও একটি দুর্ঘটনা ঘটে। তবে ঘটনাস্থান দুর্গাপুর। বেপরোয়া গতি জেরে যাত্রীবাহী বাস পড়ে দুর্ঘটনার কবলে। ট্র্যাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে আহত কুড়িজন বাসযাত্রী। তাদেরকে উদ্ধার করে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা করানো হয়। বুদবুদ কোটা মোড়ের কাছে জাতীয় সড়কে বাস দুর্ঘটনাটি হয়। জানা গিয়েছে, যাত্রীবাহী বাসটি উল্টো লেনে যাওয়ার সময়ে ঘটে দুর্ঘটনা।

আরও পড়ুন: Flurona: করোনার সঙ্গে এবার মিশে যাচ্ছে ফ্লু, ইজরায়েলে ধরা পড়ল এই নতুন ধরনের সংক্রমণ…