বিজেপি নেতা ‘দুর্নীতিগ্রস্ত’, সকাল থেকে বাড়ির সামনে তুমুল বিক্ষোভ দলের কর্মীদের

ভোট মিটটেই প্রকাশ্যে বিজেপির (BJP) গোষ্ঠীকোন্দল। পুরনো কর্মীদের কোণঠাসা করার অভিযোগ।

বিজেপি নেতা 'দুর্নীতিগ্রস্ত', সকাল থেকে বাড়ির সামনে তুমুল বিক্ষোভ দলের কর্মীদের
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: Jun 15, 2021 | 12:05 PM

মেদিনীপুর: দুর্নীতিগ্রস্ত বিজেপি (BJP) নেতা এলাকার মুখ। সে কারণেই ভোটে হারতে হয়েছে দলকে। এমনই অভিযোগ তুলে মঙ্গলবার সাত সকালে বিজেপি নেতার বাড়ির সামনে বিক্ষোভ দেখালেন দলেরই কর্মী-সমর্থকরা। মেদিনীপুরের চন্দ্রকোনা-২ ব্লকের ঝাঁকরার ঘটনা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে যেতে হয় পুলিশকে।

অভিযোগের আঙুল বিজেপির দক্ষিণ মণ্ডলের সাধারণ সম্পাদক রূপম মল্লিকের বিরুদ্ধে। এদিন সকালে তাঁর বাড়ির সামনে প্ল্যাকার্ড হাতে স্থানীয় বিজেপি কর্মী সমর্থকরা জড়ো হন। রূপম মল্লিক দূর হঠো স্লোগান দিতে থাকেন তাঁরা। এক বিক্ষোভকারীর দাবি, “অনেক যন্ত্রণা থেকে আমরা আজ এই সিদ্ধান্ত নিয়েছি। ওনার দুর্নীতির জন্য দলটা এলাকায় শেষ হয়ে যাচ্ছে। ও এলাকার প্রবীণ বিজেপি কর্মীর বাড়িতে গুন্ডা নিয়ে গিয়ে মারধর করে এসেছে। অথচ আমরা সাংগঠনিক স্তরে এই বিষয়গুলি মৌখিক, লিখিত জানিয়েও কোনও বিচার পাইনি। ও পয়সা দিয়ে লোকের মুখ বন্ধ করে রাখে।”

আরও পড়ুন: স্থানীয় চিনা ভাষায় লক করা হানের মোবাইল-ল্যাপটপ, শরীরে চিপও লুকিয়ে রাখতে পারে এই চিনা নাগরিক

বিজেপির চন্দ্রকোনা দক্ষিণ মণ্ডলের প্রেসিডেন্টও রূপম মল্লিকের সঙ্গে যুক্ত বলে অভিযোগ করেন বিক্ষোভকারীরা। একইসঙ্গে রূপমের বিরুদ্ধে অভিযোগ, তিনি পুরনো বিজেপি কর্মীদের ক্ষমতার বলে পদচ্যুত করেছেন। সকলকে সামাজিক ও রাজনৈতিক ভাবে কোণঠাসা করেছেন। কেউ প্রতিবাদ করলেই হামলা চালানো হয়েছে।

যদিও রূপমের দাবি, বিজেপির বিক্ষুব্ধ গোষ্ঠীরা এটি করছে। পুরো বিষয়টি তিনি দলকে জানাবেন। অন্যদিকে বিজেপির এই গোষ্ঠী কোন্দল নিয়ে এলাকার তৃণমূল নেতা পঞ্চায়েত সমিতির সভাপতি হীরালাল ঘোষ বলেন, “বিজেপির বিষয়ে মন্তব্য করার কিছুই নেই। কারণ বিজেপিকে আমরা কোনও দল বলেই মনে করি না। আর বিজেপির এই ধরনের কালচারের জন্যই মানুষ বিজেপি থেকে সরে গিয়েছে।”