Medinipur College: ছাত্রীদের মোবাইল নম্বর নিয়ে দিনের পর দিন একই কাজ, গুরুতর অভিযোগ কলেজের অস্থায়ী কর্মীর বিরুদ্ধে

Medinipur College: ইতিমধ্যেই ঘটনার কথা লিখিত আকারে কলেজ কর্তৃপক্ষকে জানিয়েছেন কিছু ছাত্রী। কয়েকজন আবার মৌখিকভাবেও অভিযোগ জানিয়েছেন। এদিকে অভিযোগ পাওয়ার পর অভিযুক্তকে ‘ছুটিতে’ পাঠানো হয়েছে।

Medinipur College: ছাত্রীদের মোবাইল নম্বর নিয়ে দিনের পর দিন একই কাজ, গুরুতর অভিযোগ কলেজের অস্থায়ী কর্মীর বিরুদ্ধে
শোরগোল কলেজে Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 5:20 PM

মেদিনীপুর: কলেজ ছাত্রীদের রাতে মেসেজ করে উত্যক্ত করার অভিযোগ উঠল কলেজেরই এক অস্থায়ী কর্মীর বিরুদ্ধে। এখনও উপযুক্ত ব্যবস্থা না নেওয়ায় ক্ষুদ্ধ কলেজের পড়ুয়া থেকে অধ্যাপকদের একাংশ। চাঞ্চল্যকর ঘটনা মেদিনীপুর কলেজে। অভিযোগ, কলেজের ওই অস্থায়ী কর্মী ছাত্রীদের নম্বর জোগাড় করে প্রায়ই রাতে তাদের মেসেজ করেন। হোয়াটসঅ্যাপেও মেসেজ পাঠিয়ে উত্যক্ত করার চেষ্টা করেন। আর এ ঘটনা একদিনের নয়। দিনের পর একই কাজ করে চলেছেন তিনি। তাতেই ক্ষোভে ফুঁসছেন ছাত্রীরা। 

ইতিমধ্যেই ঘটনার কথা লিখিত আকারে কলেজ কর্তৃপক্ষকে জানিয়েছেন কিছু ছাত্রী। কয়েকজন আবার মৌখিকভাবেও অভিযোগ জানিয়েছেন। এদিকে অভিযোগ পাওয়ার পর অভিযুক্তকে ‘ছুটিতে’ পাঠানো হয়েছে। যদিও তাতে সন্তুষ্ট নন ছাত্র-ছাত্রী থেকে অধ্যাপকদের বড় অংশ। তাঁদের দাবি, কোনওমতেই রেহাত করা যাবে না অভিযুক্তকে। সকলেই বলছেন দ্রুত কলেজ থেকে বের করে দেওয়া হোক ওই অস্থায়ী কর্মীকে। 

এই খবরটিও পড়ুন

যদিও শেষ পর্যন্ত পড়ুয়া ও অধ্যাপক অধ্যাপিকাদের চাপে পড়ে নড়েচড়ে বসেছে কলেজ কর্তৃপক্ষ। বিষয়টি কলেজের গভর্নিং বডি-সহ কলেজের সেক্স্যুয়াল হ্যারাসমেন্ট সেল, গ্রিভেন্স সেলে জানানো হবে বলে জানিয়েছেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যাপক সত্যরঞ্জন ঘোষ। ঘটনাকে কেন্দ্র করে চাপানউতোর তৈরি হয়েছে জেলার শিক্ষা মহলে। উঠছে নিন্দার ঝড়।