Asansol Santching: টাকা ভর্তি ব্যাগ লুঠের চেষ্টা, ব্যাঙ্ক কর্মীকে রাস্তায় ফেলে এলোপাথাড়ির কোপ!

Asansol Snatching: প্রথমে পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। এরপর তাঁদের হাত থেকে টাকা ভর্তি ব্যাগটি ছিনতাই করার চেষ্টা করে দুষ্কৃতীরা।

Asansol Santching: টাকা ভর্তি ব্যাগ লুঠের চেষ্টা, ব্যাঙ্ক কর্মীকে রাস্তায় ফেলে এলোপাথাড়ির কোপ!
ছিনতাইয়ের চেষ্টা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2022 | 7:31 AM

পশ্চিম মেদিনীপুর: টাকা সংগ্রহ করে ব্যাগে নিয়ে ব্যাঙ্কে জমা করতে যাচ্ছিলেন ব্যাঙ্ক কর্মী। পথেই পিছন থেকে অস্ত্র হাতে হামলা দুষ্কৃতীর। টাকা ছিনতাইয়ের চেষ্টায় বাধা দেওয়ায় চলে গুলিও। এরপর রাস্তায় ফেলে ব্যাঙ্ককর্মীকে ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ। অভিযোগ ঘিরে সরগরম পশ্চিম মেদিনীপুরের জানানাজায় দাসপুর এলাকায়। আহত ব্যাঙ্ক কর্মী হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে উদ্ধার করেথে কার্তুজ, ধারালো ছুরি।

ব্যাঙ্ক সূত্রে জানা গিয়েছে, দাসপুরের কর্মী প্রশান্ত খাঁড়া-সহ দু’জন কর্মী প্রত্যেক দিনের মতো এদিনও গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা সংগ্রহ করে টাকা ভর্তি একটি ব্যাগ নিয়ে ব্যাঙ্কে জমা করতে যাচ্ছিলেন। অভিযোগ, হঠাৎই দাসপুরের নহলা এলাকায় বেশ কয়েকজন দুষ্কৃতী তাঁদের ওপর হামলা চালান। তাদের প্রত্যেকের হাতেই ধারালো অস্ত্র ও বন্দুক ছিল বলে জানিয়েছেন আহত কর্মীরা।

অভিযোগ, প্রথমে পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। এরপর তাঁদের হাত থেকে টাকা ভর্তি ব্যাগটি ছিনতাই করার চেষ্টা করে দুষ্কৃতীরা। ব্যাগ দিতে না চাওয়ায় দুষ্কৃতীদের সঙ্গে হাতাহাতিও হয়। এরপর পকেট থেকে বন্দুক বার করে গুলি চালিয়ে দেয় দুষ্কৃতীরা। শূন্যে গুলি চালায় তারা। এরপর বন্দুকের বাঁট দিয়ে প্রশান্তের মাথায় সজোরে আঘাত করে।

মাটিতে লুটিয়ে পড়েন প্রশান্ত। তার পেটেও ছুরি দিয়ে আঘাত করা হয়। গুলি চালনার শব্দ শুনে ছুটে আসেন স্থানীয়রা। কিন্তু ততক্ষণে চম্পট দেয় দুষ্কৃতীরা। স্থানীয়রাই আহত প্রশান্তকে উদ্ধার করে দাসপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করান। ঘটনার খবর দেওয়া হয় দাসপুর থানায়। তবে পুলিশ গিয়ে টাকার ব্যাগটি উদ্ধার করে নিয়ে যায়। ভর দুপুরে এমন ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে দাসপুর থানার পুলিশ।

যদিও এই বিষয়ে ঘাটাল মহকুমা পুলিশ আধিকারিক অগ্নিশ্বর রায় চৌধুরী বলেন, অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। আহত ব্যাঙ্ক কর্মীর সঙ্গেও কথা বলা হবে।

আরও পড়ুন: Asasnsol School Agitation: বাথরুমে গিয়ে অন্তর্বাস খোলার নির্দেশ, শুনেই অজ্ঞান অনেক ছাত্রী! বেনজির ঘটনা আসানসোলে