Puri Car Accident: পুরী যাওয়ার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু বাংলার মহিলার, হাসপাতালে ভর্তি ১১, আশঙ্কাজনক ৩

Puri Car Accident: শনিবার সকালে আসে খবরটা। জানা যায়, রাস্তায় দুর্ঘটনার কবলে পড়েছে তাঁদের গাড়ি। সংঘর্ষ হয়েছে একটি লরির সঙ্গে। তাতেই গাড়িতে থাকা যাত্রীরা মারাত্মকভাবে আহত হয়েছেন। মৃত্যু হয়েছে একজনের।

Puri Car Accident: পুরী যাওয়ার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু বাংলার মহিলার, হাসপাতালে ভর্তি ১১, আশঙ্কাজনক ৩
শোকের ছায়া এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2024 | 8:51 PM

দাসপুর: পুরীর জগন্নাথ ধামে যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনা। পথেই দুর্ঘটনার কবলে পশ্চিম মেদিনীপুরের দাসপুরের ১২ তীর্থযাত্রী। মৃত্যু হয়েছে ১ মহিলা। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ৩। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। সূত্রের খবর, দাসপুর থানার রাধানগর গ্রামের অজয় সাঁতরার পরিবারের ৫ জন যাচ্ছিলেন পুরী। তাঁদের সঙ্গে ছিলেন এলাকারই আরও ৭ জন। শুক্রবার রাত ৮টা নাগাদ গ্রামেরই বাসিন্দা ভাস্কর মান্নার গাড়িতে ১২ জন রওনা হয়েছিল জগন্নাথ ধামের উদ্দেশ্যে। কিন্তু, কে জানত পথেই তাঁদের জন্য অপেক্ষা করছে বড় বিপদ। 

শনিবার সকালে আসে খবরটা। জানা যায়, রাস্তায় দুর্ঘটনার কবলে পড়েছে তাঁদের গাড়ি। সংঘর্ষ হয়েছে একটি লরির সঙ্গে। তাতেই গাড়িতে থাকা যাত্রীরা মারাত্মকভাবে আহত হয়েছেন। মৃত্যু হয়েছে একজনের। ঘটনায় সাঁতরা পরিবারের ধনঞ্জয় সাঁতরা জানান শনিবার সকালে বাড়িতে খবরটা আসে। জানতে পারি পুরী যাওয়ার পথে বালেশ্বরে একটি লরির সঙ্গে সংঘর্ষ হয়েছে ওদের গাড়িটির। 

মৃত্যু হয়েছে অজয় সাঁতরার স্ত্রী অর্চনা সাঁতরার। গুরুতরভাবে আহত হয়েছেন গাড়ির চালক ভাস্কর মান্না। তিনি সহ মোট ১১ জনকে ভর্তি করা হয়েছে বালেশ্বরের সামনে কলিঙ্গ হাসপাতালে। সূত্রের খবর, ভাস্কর সহ ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। শোকের ছায়া নেমেছে এলাকায়। প্রসঙ্গত, গত বছরের শেষ দিকেও এরকমই একটি ঘটনা ঘটেছিল পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে। ভয়াবহ বাস দুর্ঘটনায় আহত হয়েছিলেন ২৫ যাত্রী। ওই বাসটিও যাত্রী বোঝাই করে ফিরছিল পুরী থেকে। পথে নারায়ণগড়ের উকুনমারিতে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে যায়।