Paschim Medinipur: সম্পত্তি নিয়ে বিবাদ, রাতের অন্ধকারে দাদাকে মারতে রিভলবার হাতে দুয়ারে ভাই!

Crime: সম্পত্তি নিয়ে ভাইয়ে ভাইয়ে বিবাদ। আর তার জেরে বড় ভাই কে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা নিল গুণধর ভাই! সাকরেদদের সঙ্গে নিয়ে রিভলবার হাতে বড় ভাইয়ের বাড়িতে চালাল হানা।

Paschim Medinipur: সম্পত্তি নিয়ে বিবাদ, রাতের অন্ধকারে দাদাকে মারতে রিভলবার হাতে দুয়ারে ভাই!
গ্রেফতার ছোট ভাই। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2021 | 5:05 PM

পশ্চিম মেদিনীপুর: সম্পত্তি ও টাকাপয়সা নিয়ে ভাইয়ে ভাইয়ে বিবাদ। আর তার জেরে বড় ভাই কে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা নিল গুণধর ভাই! সাকরেদদের সঙ্গে নিয়ে রিভলবার হাতে বড় ভাইয়ের বাড়িতে চালাল হানা। এমনই অভিযোগকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) ঘাটালে (Ghatal) থানা এলাকায়।

জনা গিয়েছে, বেশ কিছুদিন ধরে সম্পত্তি ও টাকাপয়সা সংক্রান্ত ব্যাপারে দুই ভাইয়ের বিবাদ চলছিল। পাওনা টাকা আদায়ে তাই দুই সাগরেদকে নিয়ে রাতের অন্ধকারে বড় ভাইয়ের বাড়িতে হানা দেয় ছোট ভাই। চিৎকার চেঁচামেচিতে ছুটে আসেন প্রতিবেশীরা। হাতেনাতে ধরা হয় ভাই ও তার সাকরেদদের। তাদের কাছে রিভলবার ও গুলি। পরে পুলিশ এসে গ্রেফতার করে ছোট ভাই সহ দুই সাগরেদকে। শুক্রবার রাতে এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল থানার সুলতানপুর গ্রাম পঞ্চায়েতের কামদেবপুর গ্রামে।

জানা গিয়েছে, শুক্রবার রাতে ঘাটালের কামদাবপুর গ্রামের বাসিন্দা কালীপদ জানা নামে এক ব্যক্তির বাড়িতে তিনজন আচমকা চড়াও হয়। কালীপদবাবুকে বাড়িতে না পেয়ে তাঁর এক ছেলেকে বেধড়ক মারধর শুরু করে তারা। তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসে। তিনজনকে আটকাতে এগিয়ে যায় তারাা। এর মধ্যে তিনজনের একজনকে স্থানীয়রা ধরেও ফেলে। ধ্বস্তাধস্তিতে তার পকেট থেকে একটি রিভলবার পড়ে যায়। চমকে ওঠেন সকলে। তৎক্ষনাৎ বাকি দুজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাদের পিছু ধাওয়া করে। পরে তিন জনকে আটকে রাখা হয়। খবর দেওয়া হয় পুলিশে।

খবর পেয়ে তড়িঘড়ি ঘাটাল থানার পুলিশ এসে পৌঁছয় অকুস্থলে। থানার ওসি সহ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রিভলবার সহ আটক করে তিনজনকে। তাদের থানায় নিয়ে যায় ঘাটাল থানার পুলিশ। রিভলবারে সঙ্গে চার রাউন্ড গুলিও উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। পুরো ঘটনা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ।

ঘাটাল থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, টাকা পয়সা নিয়ে দুই ভাইয়ের সম্পত্তিগত বিবাদ ছিল। বড় ভাই কালীপদ জানা ও ছোট ভাই অসিত জানার এই ঝামেলা এমন পর্যায়ে গড়ায় যে, রিভলবার নিয়ে বড় ভাউর বাড়িতে পৌঁছে যায় ছোট ভাই। জানা গিয়েছে, তাদের আদি বাড়ি ছিল চন্দ্রকোনা থানার কুলদহ এলাকায়। বর্তমানে বড় ভাই কালীপদ জানা ঘাটাল থানার কামদেবপুরে থাকেন এবং ছোট ভাই অসিত জানা ঘাটালেরই নারায়ণচকে বসবাস করছে। পুলিশ জানায়, বড় ভাই কালীপদ জানা তাঁর ছোট ভাই অসিত জানার জামাইয়ের থেকে কিছু টাকা ধার নিয়েও ফেরত দিচ্ছিলেন না বলে অভিযোগ। এনিয়ে ছোট ভাই অসিত তার বড় ভাইকে চাপ দিত। এর পর গতকাল রাতে ভাই অসিত জানা তার দুই সাগরেদ গোপীনাথ খাঁ ও শ্রীকান্ত সামন্তকে নিয়ে দাদা কালীপদ জানার কামদেবপুরের বাড়িতে হাজির হয়।

এই দুই সঙ্গীর একজনের বাড়ি চন্দ্রকোনার আগড়া ও আর একজনের বাড়ি কুলদহতে। সেসময় কালীপদ বাবু বাড়িতে না থাকায় তাঁর ছেলের সঙ্গে বচসা বাধে। সেখান থেকে শুরু হয় মারধর। সেসময় অসিত জানার দুই সাগরেদের মধ্যে একজনের থেকে রিভলভার পড়ে যায়।ঘটনায় বড় ভাই কালিপদ জানা তার ছোট ভাই অসিত জানার বিরুদ্ধে এমনই অভিযোগ করেছেন বলে জানান ঘাটাল থানার পুলিশ।

আরও পড়ুন: Rail Hospital: রেলের হাসপাতালে মেয়াদ পার করা স্যালাইন পেল রোগী! হইচই শুরু হতেই সাসপেন্ড দুই