Chandrokona Body Recover: গাছের ডালে ঝুলছে দেহ, চন্দ্রকোণায় সাতসকালে ভয়ঙ্কর ঘটনা

Chandrokona Body Recover: একটি নিকাশি খালের ধারে গাছে ওই ব্যক্তির দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

Chandrokona Body Recover: গাছের ডালে ঝুলছে দেহ, চন্দ্রকোণায় সাতসকালে ভয়ঙ্কর ঘটনা
চন্দ্রকোণায় দেহ উদ্ধার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 11:23 AM

পশ্চিম মেদিনীপুর: সাত সকালে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোণারর ক্ষীরপাই পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বামারিয়া এলাকায়। একটি নিকাশি খালের ধারে গাছে ওই ব্যক্তির দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ এখনও ওই ব্যক্তির নাম পরিচয় জানতে পারে। বয়স আনুমানিক ৪৫ হবে।

স্থানীয়রা  জানাচ্ছেন, শুক্রবার সকালে তাঁরা গ্রামেরই রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। গ্রামের কোণায় একটি নিকাশি নালা রয়েছে। তাঁর পাশেই একটি গাছে ওই ব্যক্তির ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়। খবর চাউর হতেই স্থানীয় বাসিন্দারা দেহটি দেখতে ভিড় জমান। ততক্ষণে খবর পৌঁছে যায় থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে।

দেহটি আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে গ্রামবাসীরা বলছেন, ওই ব্যক্তিকে তাঁরা আগে কখনও এলাকায় দেখেননি। ওই ব্যক্তি এলাকায় অপরিচিত। তবে এটি খুন না আত্মহত্যা, তা বোঝা যাচ্ছে না।

ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই বিষয়টি পরিষ্কার হবে বলে জানিয়েছে পুলিশ। মৃতের জামার পকেট থেকেও কিছু পাওয়া যায়নি। ফলে এখনও পর্যন্ত তাঁর পরিচয় জানার ক্ষেত্রে কোনওরকম ‘ক্লু’  পায়নি পুলিশ। আশেপাশের থানাগুলিকে খবর দেওয়া হয়েছে।

কোথাও কোনও ব্যক্তি নিখোঁজ রয়েছেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। যদিও কোনও ব্যক্তি নিখোঁজ থাকেন, তাঁর ছবির সঙ্গে দেহটি মিলিয়ে দেখা হবে। আপাতত মৃতের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। তারপরের পদক্ষেপ, এটা কি আদৌ আত্মহত্যা নাকি খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে, তা খতিয়ে দেখা।

তবে সাতসকালে গ্রামে দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এক প্রত্যক্ষদর্শী বলেন, “দূর থেকে বিষয়টি বোঝা যায়নি। পরে কাছে যেতেই দেখি মাঝবয়সী এক ব্যক্তি গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে। ঝোঁপের মধ্যে ছিল। ওই এলাকায় সাধারণত খুব বেশি লোক যাতায়াত করেন না। পরে আমরাই পুলিশে খবর দিই।”

পুলিশ জানিয়েছে, গাছ থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা নাকি খুন তা এখনও স্পষ্ট নয়। আগে মৃতের পরিচয় জানার চেষ্টা চলছে। আশেপাশের গ্রামগুলিতে খোঁজ নিয়ে দেখা হচ্ছে। আশেপাশের থানাগুলিতেও দেহের ছবি পাঠানো হয়েছে। মৃতের পরিচয় জানার পর তাঁর পরিবারের সদস্যদের থেকে কোনও তথ্য উঠে আসতে পারে।

আরও পড়ুন: হাতের দুটো আঙুল গোড়া থেকে কেটে নেওয়া হল, খুবলে তুলে নেওয়া হল তালুর মাংস! নৃশংসতার শিকার মহিলা

আরও পড়ুন: ‘জানলার কাচ চুইয়ে পড়ছিল রক্ত, ভিতরে থেকে ওঁদের টেনে বার করে আনতে কষ্ট হচ্ছিল খুবই!’ মধ্যরাতের হাইওয়েতে ভয়ঙ্কর দৃশ্য