Deadbody Recover: গাছের মগডালে ঝুলছে দু’খানি পা, সকাল-সকাল আঁতকে উঠলেন স্থানীয়রা

Deadbody Recover: খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মৃত যুবকের মামা সঞ্জু সাঁতরা।ঘটনার খবর দেওয়া হয় ঘাটাল থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে ঘাটাল থানার পুলিশ পৌঁছে মৃতদের উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঘাটাল মহকুমা হাসপাতালে পাঠায়। খুন নাকি আত্মহত্যা তাঁর সঠিক কারণ এখনও পর্যন্ত জানা যায়নি।

Deadbody Recover: গাছের মগডালে ঝুলছে দু'খানি পা, সকাল-সকাল আঁতকে উঠলেন স্থানীয়রা
এই গাছের ডালেই ঘটেছে মর্মান্তিক ঘটনাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2024 | 10:00 AM

ঘাটাল: দোলের পরের দিন থেকে একের পর এক অঘটনের খবর। একদিকে উত্তর ২৪ পরগনার পানিহাটিতে গঙ্গায় স্নান করতে নেমে তিন কিশোর নিখোঁজ হয়ে গিয়েছে, অন্যদিকে পশ্চিম মেদিনীপুরের ঘাটালে উদ্ধার হল যুবকের দেহ।

মৃতের নাম আশীস মাইতি (১৯)। যুবকের বাবা নেই। তাঁর বাবা মারা যাওয়ার পর থেকেই মা সন্ধ্যা মাইতির সঙ্গে ঘাটালের গোবিন্দপুর এলাকার থাকতেন। জানা গিয়েছে, ওই যুবক গাছ কাটার কাজ করতেন। পরিবার সূত্রে খবর, গতকাল বাড়ির পাশের রাস্তা থেকে কিছুটা দূরে পুকুরপাড়ে একটি গাছে যুবক আশিস মাইতিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এলাকার স্থানীয় লোকজন।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মৃত যুবকের মামা সঞ্জু সাঁতরা।ঘটনার খবর দেওয়া হয় ঘাটাল থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে ঘাটাল থানার পুলিশ পৌঁছে মৃতদের উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঘাটাল মহকুমা হাসপাতালে পাঠায়। খুন নাকি আত্মহত্যা তাঁর সঠিক কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। বিশ্বজিৎ সোরেন নামে স্থানীয় বাসিন্দা বলেন, “ছেলেটা আমার চেনা পরিচিত। আমি রাস্তা দিয়ে যাওয়ার সময় দেখি লাসটা ঝুলছে। ওর গায়ে একটা কাপড় জড়নো ছিল। আমি নিজে এখনও বিশ্বাস করতে পারছি না। তারপর পুলিশ এল। আমিই মৃতদেহটা নামালাম।” মৃতের মামা সঞ্জু সাঁতরা বলেন, “আমি শুনলাম গলায় দড়ি দিয়েছে। এর থেকে বেশি কিছুই বলতে পারব না।”