Dev: ‘এটা ঠিক গত ১০ বছরে আমাকে এলাকায় কম দেখা গিয়েছে’

Ghatal Lok Sabha: শনিবার ঘাটাল লোকসভার সবংয়ে ভোট প্রচারে এসেছিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেব। তাঁর সমর্থনে সবংয়ের দেহাটিতে সভার আয়োজন করা হয়। সেই সভায় বক্তব্য রাখার সময় দেব বলেন, "হ্যাঁ গত দশ বছরে আমাকে এলাকায় কম দেখা গিয়েছে। তবে আমি পালিয়ে যাইনি।"

Dev: 'এটা ঠিক গত ১০ বছরে আমাকে এলাকায় কম দেখা গিয়েছে'
ভোটের প্রচারে দেবImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2024 | 11:22 AM

ঘাটাল: আর কয়েকদিন। তারপরই শুরু নির্বাচন। আর ভোটের আগে প্রচারে সব প্রার্থীরা। বিভিন্ন জায়গায় ঘুরে-ঘুরে প্রচার সারছেন তাঁরা। বাদ যাননি ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেবও।

শনিবার ঘাটাল লোকসভার সবংয়ে ভোট প্রচারে এসেছিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেব। তাঁর সমর্থনে সবংয়ের দেহাটিতে সভার আয়োজন করা হয়। সেই সভায় বক্তব্য রাখার সময় দেব বলেন, “হ্যাঁ গত দশ বছরে আমাকে এলাকায় কম দেখা গিয়েছে। তবে আমি পালিয়ে যাইনি।যখনই বন্যা হয়েছে আমি এসেছি। কম দেখা দেওয়া আর পালিয়ে যাওয়ার মধ্যে পার্থক্য রয়েছে। কম দেখা দেওয়া আর ভয় পেয়ে বাড়িতে বসে থাকার মধ্যে পার্থক্য রয়েছে। তাই আমার বিরুদ্ধে একটাই অভিযোগ থাকতে পারে আমাকে হয়ত কম দেখা গিয়েছে। কিন্তু জনপ্রতিনিধির কাজ হচ্ছে কম দেখা গেলেও মানুষকে শান্তিতে রাখতে হয়। সেই কাজে দেব এগিয়ে।”

পাশাপাশি দেব আরও বলেন, “আপনাদের আবার বলছি আপনাদের যদি মনে হয় দেব ঠিকঠাক কাজ করতে পেরেছে তাহলে ভোটটা কাকে দিতে হবে আপনারা জানেন। তৃণমূল কী উন্নয়ন করেছে আপনারা দেখেছেন। সুতরাং আপনারা যাকে ঠিক মনে করবেন তাঁকেই ভোট দেবেন।” সভার পর দেহাটি থেকে তেমাথানি পর্যন্ত রোড শো করেন দীপক।