Fire Incident: ভয়াবহ আগুন মেদিনীপুরের গেটবাজারে, পুড়ে মৃত্যু ৯ বছরের নাবালকের

Medinipur: বৃহস্পতিবার ভোর প্রায় তিনটে নাগাদ আগুন লাগে বলে স্থানীয় সূত্রে জানা যাচ্ছে। বাজারে অবস্থিত একটি মিষ্টির দোকানে রাখা গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। সঙ্গে সঙ্গে দাউ-দাউ করে আগুন লেগে যায় গোটা বাজার চত্বরে।

Fire Incident: ভয়াবহ আগুন মেদিনীপুরের গেটবাজারে, পুড়ে মৃত্যু ৯ বছরের নাবালকের
মেদিনীপুরে ভয়াবহ আগুনImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2024 | 9:12 AM

মেদিনীপুর: ভয়াবহ আগুন মেদিনীপুরের গেট বাজার সংলগ্ন এলাকায়। সিলিন্ডার বিস্ফোরণের জেরে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে অনুমান দমকলের। পুড়ে ছাই প্রায় পাঁচ থেকে ছ’টি দোকান। ক্ষতিগ্রস্ত দু’থেকে তিনটি বাড়ি। আগুনে ঝলসে মৃত্যু বছর নয়ের এক নাবালকের।

বৃহস্পতিবার ভোর প্রায় তিনটে নাগাদ আগুন লাগে বলে স্থানীয় সূত্রে জানা যাচ্ছে। বাজারে অবস্থিত একটি মিষ্টির দোকানে রাখা গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। সঙ্গে সঙ্গে দাউ-দাউ করে আগুন লেগে যায় গোটা বাজার চত্বরে। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে এলাকায়। ভস্মীভূত হয়ে যায় দোকান থেকে বাড়ি। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের দু’টি ইঞ্জিন। আগুন নিয়ন্ত্রণে আনে তারা। স্থানীয় সূত্রে আরও খবর, আগুনে ঝলসে যায় এক নাবালকের। নাম রানা (৯)। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় গোটা পরিবার শোকস্তব্ধ।

মৃত নাবালকের বাবা বলেন, “আমি শ্বশুরবাড়িতে ছিলাম। রাত্রি সাড়ে তিনটে নাগাদ আমার ভাইপো ফোন করে বলে ভাইয়ের কিছু হয়ে গিয়েছে তুমি এসো। আমি দৌড়ে এসেছি আগুন শুনে। ছেলে এইভাবে চলে যাবে।” মৃতের ঠাকুমা বলেন, “আগুন গায়ে বাচ্চাটা ভয়ে ছুটে চলে এসেছে। আর কথা বলতে পারেনি। ওর দাদুর গায়েও আগুন লেগেছে। একদিকে আমার স্বামী অর্থাৎ ওর দাদু পড়ে রয়েছে, অন্যদিকে নাতি পড়ে আছে।” গেট বাজার কমিটির সম্পাদক বিশ্বজিৎ পাত্র জানান গোটা ঘটনায় স্তব্ধ বাজার। প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলেও জানিয়েছেন তিনি।