Medinipur TMC: Medinipur TMC: ‘বাংলায় তৃণমূল ছাড়া আর কারোর পতাকা থাকবে না’, পঞ্চায়েত ভোটের ‘বিরোধী শূন্য’ পণ শাসক দলের বিধায়কে

Medinipur TMC: বাংলাকে বিরোধী শূন্য করার ডাক দিয়েছেন তিনি। আগামী দিনে এই এলাকায় কোনও বিরোধীদের পতাকা থাকবে না বলেও হুঁশিয়ারি দেন বিধায়ক। যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

Medinipur TMC: Medinipur TMC: ‘বাংলায় তৃণমূল ছাড়া আর কারোর পতাকা থাকবে না’, পঞ্চায়েত ভোটের ‘বিরোধী শূন্য’ পণ শাসক দলের বিধায়কে
মেদিনীপুরে তৃণমূলের মিছিল
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 10:57 AM

পশ্চিম মেদিনীপুর: আগামী দিনে গোটা রাজ্যকে বিরোধী শূন্য করার হুঁশিয়ারি তৃণমূল বিধায়কের। প্রকাশ্য মঞ্চ থেকে এহেন মন্তব্যে শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক। সোমবার বিকেলে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণার কৃষ্ণপুর গ্রামে তৃণমূলের তরফে একটি দলীয় কর্মসূচির আয়োজন করা হয়। সেখানে বক্তব্য রাখছিলেন স্থানীয় তৃণমূল বিধায়ক অরূপ ধাড়া। তিনি বলেন, “আগামী দিনে তৃণমূল ছাড়া এলাকায় কোনও রাজনৈতিক দলের পতাকা থাকবে না, কোনও কর্মী থাকবেন না। শুধু থাকবে তৃণমূল।” বাংলাকে বিরোধী শূন্য করার ডাক দিয়েছেন তিনি। আগামী দিনে এই এলাকায় কোনও বিরোধীদের পতাকা থাকবে না বলেও হুঁশিয়ারি দেন বিধায়ক। যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

সামনেই পঞ্চায়েত নির্বাচন। নির্ঘণ্ট ঘোষণা না হলেও শাসক-বিরোধী আপাতত তাঁদের ‘মহারণে’ র আগে দলীয় কর্মীদের পাঠ পড়াতে ব্যস্ত। দুর্নীতি ইস্যুতে বিদ্ধ শাসকদল তার কর্মীদের মনোবল চাঙা করতে একাধিক সভা থেকে তপ্ত বার্তা দিচ্ছেন। রাজনৈতিক বিশ্লেষকদের মতে, এই বার্তা সেরকমই একটি।

যদিও এই বিষয়টি নিয়ে কটাক্ষ করেছেন বিরোধীরা। স্থানীয় বিজেপি নেতা সুকান্ত দোলুই বলেন, “তৃণমূল কংগ্রেস আসলে গণতন্ত্রে বিশ্বাসী নয়। একনায়কতন্ত্র প্রতিষ্ঠা করতে চায়। গত পঞ্চায়েত নির্বাচনে বিরোধী দলকে মনোয়নপত্র পর্যন্ত জমা দিতে দেয়নি। সামনেই পঞ্চায়েত নির্বাচন। আগের ঘটনার পুনরাবৃত্তির প্রচেষ্টা শুরু হয়ে গিয়েছে।”

সিপিএম নেতা গুরুপদ দত্ত বলেন, “এটা দাম্ভিকতার আস্ফালন। বক্তার উদ্দেশে বলার আছে, বিবর্তনবাদের ইতিহাসে সামন্ততন্ত্র মুছেছে। প্রতিনিয়ন পরিবর্তন হচ্ছে। পুলিশকে সঙ্গে নিয়ে ক্ষমতায় থাকার দিবাস্বপ্ন দেখছে।”