‘সন্ধান চাই, নিখোঁজ তারকা বিধায়কের সন্ধান চাই’, ব্যানার ছাপিয়ে হিরণের খোঁজ শুরু খড়গপুরে

Hiran: সামনে খড়গপুর পুরসভা নির্বাচন। তার ঠিক আগে এই খড়গপুর সদর বিধানসভায় ঘাসফুল ফোটাতে মরিয়া তৃণমূল কি শুধু পোস্টারকেই এখন হাতিয়ার করছে? উঠছে প্রশ্ন।

'সন্ধান চাই, নিখোঁজ তারকা বিধায়কের সন্ধান চাই', ব্যানার ছাপিয়ে হিরণের খোঁজ শুরু খড়গপুরে
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 4:30 PM

খড়গপুর: ‘সন্ধান চাই নিখোঁজ তারকা বিধায়কের সন্ধান চাই!’ এবার পোস্টার নয়, বড় ব্যানার ছাপিয়ে শহরের মন্দিরতলা পুকুর, কৌশল্যা মোড়, খরিদা বাজার এলাকায় খোঁজ শুরু হল খড়গপুর সদরের বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায় ওরফে হিরণের (Hiran)। যা নিয়ে শুরু হয়েছে তৃণমূল-বিজেপি তরজা।

পুরসভার নির্বাচনের ঠিক আগে আগে ফের পোস্টার বিতর্ক তৃণমূল-বিজেপির মধ্যে। যদিও জানা গিয়েছে, রবিবারই খড়গপুরে এসে পৌঁছেছেন বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়। এই পোস্টার বিতর্ক নিয়ে তাঁকে ফোন করতেই হিরণ জানালেন, ‘চলে আসুন আমার অফিসে।’

বিধায়কদের অফিসে তখন বেশ কয়েকজন সাধারণ মানুষ নিজেদের অভিযোগ জানাতে গিয়েছিলেন। সেখানে তিনি বলেন, “পশ্চিমবঙ্গ সরকার যেরকম মিথ্যে বানিয়ে বানিয়ে বলছেন, সাধারণ মানুষ যারা এরকম বলছেন, তাঁরাও মিথ্যে বানিয়ে বানিয়ে বলছেন। যেরকম হিটলার মিথ্যেকে সত্যি করার চেষ্টা করতেন, সেরকমই রাজ্যের তৃণমূল সরকার করছে।”

এই ব্যানার দেওয়া তাদের কাজ না বললেও, তৃণমূলকেই কাঠগড়ায় তুলেছেন বিজেপি বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়। অন্যদিকে এই ব্যানার বিতর্ক নিয়ে তৃণমূলের খড়গপুর শহরের যুব তৃণমূলের সভাপতি অসিত পাল বলেন, যাঁরা জনসাধারণের ভোট নিয়ে জিতেছেন, তাঁরা আজ জনসাধারণকে মিথ্যাবাদী বলে আখ্যা দিচ্ছেন! ক্ষমতা থাকলে পদ ছেড়ে আবার শহরের মানুষের ভোট নিয়ে জিতে দেখান। তাহলে মেনে নেব উনি কত বড় তারকা প্রার্থী।

কয়েকদিন আগেও বিধায়ক নিরুদ্দেশ এবং তাঁকে খুঁজে দিলেই পুরস্কার হিসাবে মিলবে সেল্ফি বলে পোস্টার পড়েছিল শহরে। ‘বিধায়ক তুমি কোথায়? আমরা এখন কনটেইনমেন্ট জোনে’। খড়গপুর সদরের বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরণের নামে খড়গপুর তালবাগে রিচা এলাকা জুড়ে সকাল থেকে এই ধরনের পোস্টারে ছয়লাপ হয়। এবার এলাকায় বিধায়ক থাকতে থাকতেই শুরু হল ব্যানার বিতর্ক।

সামনে খড়গপুর পুরসভা নির্বাচন। তার ঠিক আগে এই খড়গপুর সদর বিধানসভায় ঘাসফুল ফোটাতে মরিয়া তৃণমূল কি শুধু পোস্টারকেই এখন হাতিয়ার করছে? উঠছে প্রশ্ন। আরও পড়ুন: কেটে গেল একটা দিন! গঙ্গা ‘চষে ফেলেও’ দেখা মিলল না আইনের ছাত্রের…

COVID third Wave