কেটে গেল একটা দিন! গঙ্গা ‘চষে ফেলেও’ দেখা মিলল না আইনের ছাত্রের…

Bally: গঙ্গায় তলিয়ে যাওয়া যুবকের খোঁজে নামল বিপর্যয় মোকাবিলা দফতর।

কেটে গেল একটা দিন! গঙ্গা 'চষে ফেলেও' দেখা মিলল না আইনের ছাত্রের...
পরিবারের অ্যালবাম থেকে
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 1:26 PM

হুগলি: ২৪ ঘণ্টা পেরিয়ে গিয়েছে! কিন্তু এখনও খোঁজ মিলল না বালির আইনের ছাত্র রাজদীপের। গঙ্গায় সাঁতার কাটতে ভালবাসতেন। মাঝেমধ্যেই তাই নেমে যেতেন গঙ্গায়। রবিবার, ছুটির দিনেও তাই করেছিলেন। কিন্তু তলিয়ে গেলেন স্রোতে। হাজারও চেষ্টায় খোঁজ মিলল না এখনও।

গঙ্গায় তলিয়ে যাওয়া যুবকের খোঁজে নামল বিপর্যয় মোকাবিলা দফতর। সোমবার সকালে জেলা বিপর্যয় মোকাবিলা দফতরের দশ সদস্যের একটি দল কোন্নগর বারো মন্দির ঘাটে যায়। স্পিড বোট নিয়ে গঙ্গায় তল্লাশি শুরু করে। কোন্নগর উত্তরপাড়া বালি পর্যন্ত গঙ্গার ঘাট পূর্ব দিকের পানিহাটি আড়িয়াদহ ঘাটেও তল্লাশি চলে।

কোন্নগর বারো মন্দির ঘাটে গঙ্গায় স্নান করতে নেমে রবিবার তলিয়ে যান আইনের ছাত্র বছর একুশের রাজদীপ সরকার।কোন্নগর লালবাহাদুর রোডের হৃত্বিকা অ্যাপার্টমেন্টের বাসিন্দা রাজদীপ বিজেপির সক্রিয় কর্মী ছিলেন। গতকাল দুপুরে তিনি বারো মন্দির ঘাটে স্নান করতে নামেন। সাঁতার কেটে ব্রাহ্মসমাজ ঘাটে যান। সেখান থেকে ফের ফেরার চেষ্টা করছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ফেরার সময় হঠাৎই স্রোতের টানে তলিয়ে যান যুবক। সেই সময় ঘাটে যাঁরা ছিলেন, তাঁরা পুলিশে খবর দেন। উত্তরপাড়া থানার পুলিশ গঙ্গার ঘাটে যায়। লঞ্চ নিয়ে খোঁজ শুরু হয়। স্থানীয় মাঝিদের গঙ্গায় নামিয়েও খোঁজ চলে। নিখোঁজ যুবকের এখনও কোনও খোঁজ পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী এক ব্যক্তির কথায়, “ছেলেটা সাঁতার কেটে আসছিল, দেখলাম। প্রথমে বুঝতেই পারি নি। মনে হচ্ছিল সাঁতারই কাটছে। হঠাত্ দেখছি হাবুডুবু খাচ্ছে। তলিয়ে যাচ্ছে। অনেকেই তাঁকে উদ্ধারের জন্য গঙ্গায় নেমেছিলেন। কিন্তু ততক্ষণে কোথায় যে ওকে টেনে নিয়ে গেল স্রোত….” আরও পড়ুন: ভ্যাকসিনেশন সেন্টারগুলির বাইরে এখন রমরমিয়ে চলছে ‘লাইন বিক্রি’র ব্যবসাও!

COVID third Wave