BJP-TMC Clash: বিজেপি ও তৃণমূলের সংঘর্ষে উত্তপ্ত পিংলা, জখম কমপক্ষে ১৬

BJP-TMC: বিজেপির অভিযোগ, মাধবচক গ্রামে বিজেপির পার্টি অফিসে বলে যখন তারা মন কি বাত অনুষ্ঠান শুনছিলেন, সেই সময় একদল দুষ্কৃতী তাদের উপর হামলা চালায়। বিজেপির বক্তব্য, দুষ্কৃতীরা তৃণমূল আশ্রিত। এদিকে আবার পাল্টা অভিযোগ রয়েছে তৃণমূল শিবিরেরও।

BJP-TMC Clash: বিজেপি ও তৃণমূলের সংঘর্ষে উত্তপ্ত পিংলা, জখম কমপক্ষে ১৬
তৃণমূলে গোষ্ঠীকোন্দলের অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 3:19 PM

পিংলা: ফের বিজেপি ও তৃণমূলের (BJP and TMC Clash) মধ্যে সংঘর্ষের অভিযোগ। এবার পিংলার (Pingla) মাধবচক গ্রামে। বিজেপি ও তৃণমূলের মধ্যে সংঘর্ষে তপ্ত হয়ে উঠল এলাকা। দুই পক্ষের মিলিয়ে অন্তত ১৬ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। বিজেপির অভিযোগ, মাধবচক গ্রামে বিজেপির পার্টি অফিসে বলে যখন তারা মন কি বাত অনুষ্ঠান শুনছিলেন, সেই সময় একদল দুষ্কৃতী তাদের উপর হামলা চালায়। বিজেপির বক্তব্য, দুষ্কৃতীরা তৃণমূল আশ্রিত। এদিকে আবার পাল্টা অভিযোগ রয়েছে তৃণমূল শিবিরেরও। শাসক দলের অভিযোগ, নবজোয়ার যাত্রার শেষ প্রস্তুতির অঙ্গ হিসেবে তারা এলাকায় মিছিল করছিল। সেই মিছিল বিজেপির পার্টি অফিসের পাশ দিয়ে যাওয়ার সময় বিজেপির আশ্রিত দুষ্কৃতীরা তাদের মিছিলের উপর এসে হামলা চালায়। দুই পক্ষের হাতাহাতি ও রাজনৈতিক গোলমালে উত্তপ্ত হয়ে উঠেছে পরিস্থিতি।

ঘটনায় বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হয়েছেন। রক্তও ঝরেছে। বিজেপির বক্তব্য, তাদের কার্যকারিণী বৈঠক ছিল। সেই সময়েই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাদের উপর হামলা চালায়। ঘটনায় বিজেপি শিবিরের সাতজন আহত হয়েছেন বলে দাবি এবং তাদের মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

আক্রান্ত তৃণমূল কর্মীরা বলছেন, তাঁরা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচির জন্য তাঁরা রাস্তার ধারে পতাকা বাঁধছিলেন। সেই সময়েই প্রায় ২০-২৫ জন বিজেপি আশ্রিত দুষ্কৃতী তাঁদের উপর চড়াও হয়। তাদের মধ্যে কয়েকজনের সঙ্গে অস্ত্রশস্ত্রও ছিল বলে দাবি তৃণমূলের। হামলায় তৃণমূলের বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন। একজনের পাঁজরে গুরুতর চোট লেগেছে বলে অভিযোগ। এদিকে এই ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় পুলিশ। পুলিশকর্মীরা মিলে পরিস্থিতি সামাল দেন। তবে ঘটনাকে কেন্দ্র করে এলাকায় বেশ উত্তজেনার পরিস্থিতি তৈরি হয়েছে। বিশেষ করে তৃণমূলে নবজোয়ার কর্মসূচিতে অভিষেকের পিংলায় আসার আগে এমন ঘটনা ঘিরে নতুন করে রাজনীতির পারদ চড়তে শুরু করেছে এলাকায়।