বিজেপি কর্মীদের ওপর হামলা, আহত ৫, অভিযোগ তির তৃণমূলের দিকে

প্রথম দফা ভোটের পরদিনই তৃণমূলের (TMC) বিরুদ্ধে হামলার অভিযোগ তুলল বিজেপি (BJP)। রবিবার এই ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার ধর্মা গ্রামে।

বিজেপি কর্মীদের ওপর হামলা, আহত ৫, অভিযোগ তির তৃণমূলের দিকে
আহত কর্মীদের দেখতে হাসপাতালে বিজেপি নেতা

মেদিনীপুর: প্রথম দফা ভোটের পরদিনই তৃণমূলের (TMC) বিরুদ্ধে হামলার অভিযোগ তুলল বিজেপি (BJP)। রবিবার এই ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার ধর্মা গ্রামে। এই ঘটনায় আহত ৫ বিজেপি কর্মী। বিজেপি কর্মীদের অভিযোগ, এদিন বিকেল নাগাদ ধর্মা গ্রামে রাস্তার উপর পাঁচজন বিজেপি কর্মী সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায় তৃণমূল কর্মী সমর্থকরা। বেধড়ক মারধর করা হয় বিজেপি কর্মীদের। বিজেপি করার ‘অপরাধে’ এই হামলা বলে দাবি আক্রান্তদের। আক্রান্তদের উদ্ধার করে ঘাটাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসাধীন ৫ জনের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলে জানা গিয়েছে। এদিকে এই ঘটনায় দাসপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও তাদের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

প্রথম দফার ভোট মিটতেই মেদিনীপুরে বিজেপি কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠছে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে। এদিন সকালেও চন্দ্রকোনায় বিজেপি কর্মীদের আক্রান্ত হওয়ার ঘটনা ঘটে। জানা গিয়েছে, এই ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এক বিজেপি কর্মী। গেরুয়া শিবিরের কথা মতো, এদিন চন্দ্রকোনা ২ নম্বর ব্লকের ভগবন্তপুর গ্রাম পঞ্চায়েতের গুয়াডাঙ্গা এলাকায় দলের পতাকা লাগাচ্ছিলেন কয়েকজন কর্মী সমর্থক। সেই সময় তাদের উপর অতর্কিত হামলা চালায় এলাকার কয়েকজন তৃণমূল কর্মী।

আরও পড়ুন: উত্তপ্ত নন্দীগ্রাম! মীনাক্ষীর উপর হামলার প্রতিবাদে থানা ঘেরাও সংযুক্ত মোর্চার

মুখে ও পিঠে গুরুতর আঘাত নিয়ে চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সাগর রানা নামে এক বিজেপি কর্মী। ইতিমধ্যে এ নিয়ে নির্বাচন কমিশন ও থানায় লিখিত অভিযোগ জানিয়েছে বিজেপি। যদিও তাদের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল।