উত্তপ্ত নন্দীগ্রাম! মীনাক্ষীর উপর হামলার প্রতিবাদে থানা ঘেরাও সংযুক্ত মোর্চার

২৪ ঘণ্টা পেরলেও কাউকে গ্রেফতার করা হয়নি। এরই প্রতিবাদে, নন্দীগ্রাম থানা ঘেরাও করে সংযুক্ত মোর্চা। এই বিক্ষোভে সামিল হন সিপিএমের জেলা সম্পাদক নিরঞ্জন সিহি। প্রতিবাদের জেরে ওই টেঙ্গুয়াগামী সড়কের রাস্তায় তৈরি হয় যানজট।

উত্তপ্ত নন্দীগ্রাম! মীনাক্ষীর উপর হামলার প্রতিবাদে থানা ঘেরাও সংযুক্ত মোর্চার
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 28, 2021 | 11:35 PM

পূর্ব মেদিনীপুর: তৃণমূল সুপ্রিমোর (Mamata Banerjee) দ্বিতীয় দফার সফরের ঠিক আগেই ফের উত্তপ্ত নন্দীগ্রাম। সিপিএমের (CPM) বিধায়ক প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়ের উপর তৃণমূলের কর্মীদের হামলা করা ও হুমকি দেওয়ার প্রতিবাদে রবিবার নন্দীগ্রাম থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালেন সংযুক্ত মোর্চার কর্মী সমর্থকেরা।

রবিবার দুপুর থেকে নন্দীগ্রামের টেঙ্গুয়াগামী সড়কে অবরোধ শুরু করেন মীনাক্ষী (Minakshi Mukherjee) ও সংযুক্ত মোর্চার কর্মী সমর্থকেরা। সিপিএম প্রার্থীর অভিযোগ, শনিবার তাঁকে নন্দীগ্রামে সভা করার জন্য হেনস্থা করা হয়। এই নিয়ে থানায় লিখিত অভিযোগও দায়ের করেন মীনাক্ষী। কিন্তু ২৪ ঘণ্টা পেরলেও কাউকে গ্রেফতার করা হয়নি। এরই প্রতিবাদে, নন্দীগ্রাম থানা ঘেরাও করে সংযুক্ত মোর্চা। এই বিক্ষোভে সামিল হন সিপিএমের (CPM) জেলা সম্পাদক নিরঞ্জন সিহি।

প্রতিবাদের জেরে ওই টেঙ্গুয়াগামী সড়কের রাস্তায় তৈরি হয় যানজট। এ দিন টেঙ্গুয়া থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে চণ্ডীপুরে পৌঁছন মমতা। সেখানে চণ্ডীপুরের তৃণমূল প্রার্থী অভিনেতা সোহমের সমর্থনে প্রচার করেন তৃণমূল (TMC) সুপ্রিমো। যদিও, সংযুক্ত মোর্চার এই বিক্ষোভের আঁচ তৃণমূল সুপ্রিমো পর্যন্ত পৌঁছয়নি। স্থানীয় তৃণমূলের নেতৃত্বের সঙ্গে যোগাযোগ করা হলেও কেউই এ বিষয়ে মুখ খুলতে চাননি।

আরও পড়ুন: নন্দীগ্রাম যেন কুরুক্ষেত্র! বিনা যুদ্ধে সূচগ্র মেদিনী ছাড়তে নারাজ মমতা-শুভেন্দু