Mamata Banerjee In Paschim Medinipur Live: ‘আমাকে গিলে খেয়ে নিলেও পেট ফুঁড়ে বেরিয়ে আসব’, হুঙ্কার মমতার

পশ্চিম মেদিনীপুরে (Paschim Medinipur) আজ তিনটি জনসভা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। শনিবার প্রথম দফায় রাজ্যের ৫টি জেলার ৩০টি আসনে ভোট (West Bengal Assembly Election 2021)।

Mamata Banerjee In Paschim Medinipur Live: ‘আমাকে গিলে খেয়ে নিলেও পেট ফুঁড়ে বেরিয়ে আসব’, হুঙ্কার মমতার
ছবি- পিটিআই

পশ্চিম মেদিনীপুরে (Paschim Medinipur) আজ তিনটি জনসভা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।  সভামঞ্চ থেকে কর্মীদের দিলেন লাস্ট মিনিট সাজেশন। আর বললেন, “ওভার কনফিডেন্ট হবেন না।”  শনিবার প্রথম দফায় রাজ্যের ৫টি জেলার ৩০টি আসনে ভোট (West Bengal Assembly Election 2021)। তার মধ্যে জঙ্গলমহলের চার জেলার ২৩ টি আসন রয়েছে। শুক্রবারই এই আসনগুলিতে শেষ নির্বাচনী প্রচার হয়ে গিয়েছে। ওই কেন্দ্রগুলিতে ভোট প্রস্তুতি এখন চূড়ান্ত পর্যায়ে।

 

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 26 Mar 2021 14:45 PM (IST)

    টাকা নিয়েছে বিজেপির কাছ থেকে, নাম না করে আব্বাসকে কটাক্ষ

    সংখ্যালঘু ভাইবোনেদের বলব, আপনাদের মধ্যেও কিছু গদ্দার এসেছে। হায়দরাবাদ থেকে এলো গাই, সাথে এল বন্ধু ভাই। সে আবার সিপিএম কংগ্রেসের সঙ্গে হাত মিলিয়ে সংখ্যালঘুদের ভোট কাটবে। নিজে টাকা নিয়েছে বিজেপির কাছ থেকে, সংখ্যালঘুদের ভোট কাটার নাম করে সাম্প্রদায়িক স্লোগান দিচ্ছে।

  • 26 Mar 2021 14:39 PM (IST)

    দাড়ি থাকলেই সবাই রবীন্দ্রনাথ হয় না

    বিদ্যাসাগরের মূর্তি যারা ভাঙে, তারা বাংলাকে ভালবাসে? দাড়ি থাকলেই সবাই রবীন্দ্রনাথ হয় না। নাম না করে মোদি আক্রমণ মমতার। তিনি বলেন, সবাইকে চোর বলেন, নিজেরা ডাকাতদের ঠাকুর্দা।

  • 26 Mar 2021 14:36 PM (IST)

    আপনারা কি হাতে চুড়ি পরে বসে থাকেন?

    রেল, পোর্ট বিক্রি করে দিচ্ছে। বলছে সপ্তম পে কমিশন করবে। ত্রিপুরায় কী করেছে? প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি বন্ধ করে দিয়েছে। শিক্ষকদের তাড়িয়ে দিয়েছ। এখানে নেচে নেচে বেড়াচ্ছে। কয়েকটা হিন্দু মহাসভার দল। আমি বলি, আপনাদের লজ্জা করে না? শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের যখন ফটো পোড়ায় বিজেপি, তখন আপনারা কী করেন? হাতে চুড়ি পরে বসে থাকেন? লজ্জা করে না হিন্দু শেখাচ্ছে আমাকে!

  • 26 Mar 2021 14:30 PM (IST)

    বিজেপি, তুমি তো একটা গ্যাস বেলুন

    কফি হাউসে গিয়ে গুন্ডাগিরি করছে। গুন্ডাদের দল। বলেছিল ১৫ লক্ষ টাকা দেবে, দিয়েছে? গ্যাসের দাম এরপর হবে ২০০০ টাকা। বিজেপি, তুমি তো একটা গ্যাস বেলুন।

  • 26 Mar 2021 14:28 PM (IST)

    আমাকে গিলে খেয়ে নিলে, পেট ফুঁড়ে বেরিয়ে আসব

    সকাল থেকে মিথ্যা কথা বলছে। হেরে যাবে বলে নির্বাচন কমিশনের কাছে মিথ্যা নালিশ করছে। সাহস থাকলে লড়াই কর। আর ওদের একটা হোদল কুতকুত নেতা আছে। আমাকে খেয়ে নেবে? আমাকে গিলে খেয়ে নিলে, পেট ফুঁড়ে বেরিয়ে আসব।

  • 26 Mar 2021 14:27 PM (IST)

    মেদিনীপুরে কয়েকটা কাল কেউটে ছিল

    মেদিনীপুর জেলায় তৃণমূলের কয়েকটা মীরজ্জাফর ছিল, তাড়িয়ে দিয়েছি। ওরা চলে গিয়েছে বিজেপিতে। আর সিপিএমের ওস্তাদরা গিয়েছে। আমাদের কাছে কয়েকটা কাল কেউটে ছিল, তাদের তাড়িয়ে দিয়েছি। রোজ মিথ্যা কথা বলে।

  • 26 Mar 2021 14:25 PM (IST)

    বিজেপি নেতাদের বাড়িতে উত্তরপ্রদেশের গুন্ডারা থাকছে

    কাঁথিতে উত্তরপ্রদেশের ৩০ জন গুন্ডা বন্দুক সমেত ধরা পড়েছে। বিজেপি নেতাদের বাড়িতে থাকছে, খাচ্ছে। মেয়েরা যদি দেখান কারোর বাড়িতে গুন্ডা বসে আছে, হাতি খুন্তি নিয়ে তাড়া করবেন।

  • 26 Mar 2021 14:24 PM (IST)

    ঘাটাল মাস্টার প্ল্যান আমরা করব

    ঘাটাল মাস্টার প্ল্যান আমরা করব। বাকি কাজও করব। ২ হাজার কোটি টাকা লাগবে।

  • 26 Mar 2021 14:17 PM (IST)

    হলদিয়ার বড় বড় নাম করা গুন্ডা ঢোকান হয়েছে নন্দীগ্রামে

    ২৮-১ তারিখ পর্যন্ত আমি নন্দীগ্রামে থাকছি। আমি ইলেকশন করে তারপর যাব। চিন্তা করবেন না আমি আছি। গুন্ডাদের ঢোকান হচ্ছে। হলদিয়ার বড় বড় নাম করা গুন্ডা ঢোকান হয়েছে। গুন্ডামি করলে হাতা খুন্তি নিয়ে তাড়া করবেন।

  • 26 Mar 2021 14:15 PM (IST)

    বাইরে থেকে পুলিশ আসবে, ভরসা করবেন না

    বিহার, উত্তরপ্রদেশ থেকে পুলিশ আসছে। বাইরের পুলিশ থাকবে, তাই নিজের এলাকা ছেড়ে যাবেন না। বিজেপি বহিরাগত গুন্ডা নিয়ে এসে ভোট করাতে চাইছে।

  • 26 Mar 2021 14:13 PM (IST)

    ওভার কনফিডেন্ট হবেন না

    ওভার কনফিডেন্ট হবেন না। বিজেপির থেকে বড় শয়তান কেউ হয় না। ভোট মেশিন ভাল করে দেখে নেবেন। ইভিএম খারাপ হয়ে গেলে ছেড়ে যাবেন না। ইভিএম ভাল করে পরীক্ষা করতে হবে, না হলে ভোট ভরে আনবে। ভিভিপ্যাট ভাল করে পরীক্ষা করে দেখতে হবে।

  • 26 Mar 2021 14:12 PM (IST)

    আমাকে ভোট দিলে যা ইনকাম করবেন, সব বাড়িতেই থাকবে

    বিজেপিতে তো কিছু করেনি, দিয়েছে? দিলীপ ঘোষ জিতে পালিয়ে গেছে, কিছু দিয়েছে?। আমরা যা প্রতিশ্রুতি দিয়েছি, তা করেছি। আমরা সবটা করেছি। আগামী দিনেও করব। আপনারা যদি আমাকে চান, তাহলে কিন্তু আমার সব প্রার্থীকে জেতাতে হবে। আমাকে ভোট দিলে অনেক অনেক কিছু পাবেন। এমনকি মরে গেলেও, ২ হাজার টাকা করে পাবেন। যা ইনকাম করবেন, সব বাড়িতেই থাকবে।

  • 26 Mar 2021 14:09 PM (IST)

    ৪০ লক্ষ জাতিগত শংসাপত্র দেওয়া হয়েছে

    ৪০ লক্ষ জাতিগত শংসাপত্র দেওয়া হয়েছে। সরকারি সুবিধা না পেলে দুয়ারে সরকারে জানান, কাজ হয়ে যাবে। বললেন মমতা।

  • 26 Mar 2021 14:08 PM (IST)

    স্বাস্থ্য সাথী কার্ডে বাপেরবাড়ির সদস্যদেরও চিকিৎসা করতে পারবেন মেয়েরা

    কৃষকরা যাতে রাস্তায় বেরোতে না পারেন পেরেক পুঁতে দেওয়া হয়েছে। যীশু খ্রীস্টকেও ক্রুশ বিদ্ধ করে মারা হয়। স্বাস্থ্য সাথী কার্ড পাঁচ বছর পর রিনিউ। মেয়েরা বাপেরবাড়ির সদস্যদেরও চিকিৎসা করাতে পারবে।

  • 26 Mar 2021 14:07 PM (IST)

    ঘাটাল, চন্দ্রোকোণায় মাস্টার প্ল্যান কেন্দ্র করতে দিচ্ছে না কেন্দ্র

    দুয়ারে দুয়ারে রেশন পৌঁছে দেব। কন্যাশ্রীরা মেয়েরা আমার সম্পদ। দাসপুর, ঘাটাল, চন্দ্রোকোণায় মাস্টার প্ল্যান কেন্দ্র করতে দিচ্ছে না বলে অভিযোগ মমতার। কেন্দ্র অসহযোগিতা করছে বলেই সমস্যা হচ্ছে।