West Bengal Panchayat Elections 2023: গণনার মাঝেই জয়ের আনন্দে মিছিল, তৃণমূল কর্মীকে ছুরির ‘কোপ’

West Bengal Panchayat Elections 2023: মঙ্গলবার বিকালে মুরসিদ নগর এলাকায় গণনার মাঝেই জয়ের ইঙ্গিত পেয়ে আগাম বিজয় মিছিল বার করে তৃণমূল। আর তখন আশপাশের এলাকার বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে তাঁদের বচসা শুরু হয়।

West Bengal Panchayat Elections 2023: গণনার মাঝেই জয়ের আনন্দে মিছিল, তৃণমূল কর্মীকে ছুরির 'কোপ'
দাসপুরে আক্রান্ত তৃণমূল কর্মীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2023 | 7:36 PM

পশ্চিম মেদিনীপুর: গণনার মাঝেই তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর। এক তৃণমূল কর্মীকে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ উঠল। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে দাসপুর ১ নম্বর ব্লকের মুরসিধনগর এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে দাসপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁকে ঘাটালে স্থানান্তরিত করার চেষ্টা চলছে।

জানা গিয়েছে, মঙ্গলবার বিকালে মুরসিদ নগর এলাকায় গণনার মাঝেই জয়ের ইঙ্গিত পেয়ে আগাম বিজয় মিছিল বার করে তৃণমূল। আর তখন আশপাশের এলাকার বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে তাঁদের বচসা শুরু হয়। দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। অভিযোগ, তার মাঝেই একজন পকেট থেকে ধারাল ছুরি বার করে এলোপাথাড়ি কোপাতে থাকেন।

অভিযোগ, বিজেপি কর্মীর ছুরির আঘাতে এক তৃণমূল কর্মীর বুকে, পিঠে, সারা শরীরে গভীর ক্ষত তৈরি হয়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তাঁকে দ্রুত উদ্ধার করে দাসপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনায় এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দাসপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বাহিনী আসে। আটক করা হয় বিজেপির ওই কর্মীকে। ঘটনাস্থলে রয়েছে চরম উত্তেজনা।