থ্যাতলানো মাথা, চোখে ঠিকরে বেরিয়ে এসেছে, পাড়ার ‘বউ’কে দেখে শিউরে উঠলেন প্রতিবেশীরা

পশ্চিম মেদিনীপুর চন্দ্রকোণা ২ নম্বর ব্লকের যদুপুর গ্রামে গার্হস্থ্য হিংসার শিকার আরও এক গৃহবধূ। পণের দাবিতেই তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠছে।

থ্যাতলানো মাথা, চোখে ঠিকরে বেরিয়ে এসেছে, পাড়ার 'বউ'কে দেখে শিউরে উঠলেন প্রতিবেশীরা
গৃহবধূকে খুনের অভিযোগ
Follow Us:
| Updated on: Dec 14, 2020 | 1:50 PM

পশ্চিম মেদিনীপুর: যে বউটা ভোরের আলো ফুটতেই লেগে পড়ত উঠোন ঝাঁট দিতে, রান্নাঘর ধুতে। তাঁকে বেলা হয়ে যাওয়ার পরও দেখতে পাননি প্রতিবেশীরা। ঘরের দরজা ছিল ভিতর থেকে বন্ধ। শরীর খারাপ হয়েছে কিনা, তা দেখতেই ঘরের দরজায় টোকা দেন প্রতিবেশীরা। দরজা খুলতেই দৃশ্য দেখে শিউরে ওঠেন ওঁরা। থেঁতলে গিয়েছে মাথা, বেরিয়ে এসেছে দলা পাকানো অংশ। বাঁ চোখ ঠেলে বেরিয়ে এসেছে। মেঝেতে চাপ চাপ রক্ত। ঘরের কোত্থাও কেউ নেই। পশ্চিম মেদিনীপুর (Paschim Midnapur) চন্দ্রকোণা ২ নম্বর ব্লকের যদুপুর গ্রামে গার্হস্থ্য হিংসার শিকার আরও এক গৃহবধূ। পণের দাবিতেই তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠছে।

কয়েকবছর আগে পেশায় দিনমজুর তারকনাথের বেরার সঙ্গে বিয়ে হয় অর্চনা বেরার। মৃতার ভাইয়ের অভিযোগ, বিয়ের পর থেকেই পণের দাবিতে অর্চনার ওপর অত্যাচার চালাত তারকনাথ। ইদানীং বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে তারকনাথ। অর্চনা সেকথা জানতে পেরে গিয়েছিলেন। প্রতিবাদ করায় বাড়ে অত্যাচারের মাত্রা।। প্রায় প্রত্যেকদিনই সংসারে অশান্তি হত বলে জানান প্রতিবেশীরা। রবিবারও চিত্কার চেঁচামেচি শোনেন।তবে রোজকার ঘটনা ভেবে বিশেষ আমল দেননি।

আরও পড়ুন: বিজেপি নয় মমতাই চান বাংলায় ৩৫৬! বললেন দিলীপ ঘোষ

অভিযোগ, সেই কারণেই অর্চনাকে পিটিয়ে খুন করেছে তারকনাথ। ঘটনার পর বাড়ির চিলেকোঠাতেই লুকিয়ে বসেছিল সে। প্রতিবেশীদের হাতে ধরা পড়ে যায়। পুলিস অভিযুক্তকে গ্রেফতার করেছে। খুনের কারণ খতিয়ে দেখছে পুলিস।