Subhasree Ganguly: ঢাকে কাঠি রাজের, দশমীতে বাপের বাড়িতে সিঁদুর খেলায় মাতলেন শুভশ্রী

Subhasree Ganguly: শুভশ্রীকেও সিঁদুর খেলতে দেখা যায় রাজের সঙ্গে। ডাকের বোলের সঙ্গে তালে তাল মিলিয়ে কোমরও দোলান।

Subhasree Ganguly: ঢাকে কাঠি রাজের, দশমীতে বাপের বাড়িতে সিঁদুর খেলায় মাতলেন শুভশ্রী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2022 | 7:38 PM

বর্ধমান: চারদিন বাপের বাড়ি কাটিয়ে দশমীতেই ফের নিজগৃহে ফেরার পালা উমার। আর সে কারণেই দশমীর সকাল থেকে যেন মন খারাপ আপামর বঙ্গবাসীর। এদিকে এই দশমীতেই আবার বাপের বাড়িতে গিয়ে পুজোর আনন্দে মেতে উঠলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। বর্ধমান শহরের কিছুটা বাইরে বাজেপ্রতাপপুরে শুভশ্রীর বাবা বাড়ি। পুজোর সময় এখানে প্রায়শই দেখা যায় শুভশ্রীকে। এবার বিজয়া দশমীতে সোজা চলে সেই বাপের বাডিতেই। বর্ধমানের বাড়িতে দেবী দুর্গাকে বরণও করলেন শুভশ্রী। 

সূত্রের খবর, দশমীর দুপুরে কলকাতা থেকে স্বামী রাজ চক্রবর্তী ও ছেলে ইউভানকে সঙ্গে নিয়ে বর্ধমানে বাজেপ্রতাপপুরে বাবার বাড়িতে আসেন অভিনেত্রী। উমার বিদায়বেলায় সকলের সঙ্গে পুজোর আনন্দে মেতে ওঠেন। মেয়ে-জামাইকে ঘরে মেয়ে খুশির ঝিলিক খেলে যায় গাঙ্গুলী পরিবারেও। বিধায়ক রাজ চক্রবর্তীকে দেখা যায় আত্মীয়দের সাথে সেলফি তুলতে। ঢাকের কাঠি হাতে নিয়ে ঢাক বাজানোর চেষ্টাও করেন রাজ। হাসি-মজায় মেতে ওঠেন পরিবারের সকলে। এদিকে যে সময় শুভশ্রী দেবী দুর্গাকে বরণ করছেন সেই দৃশ্য আবার ক্যামেরাবন্দিও করে রাখতে দেখা যায় রাজকে। শ্বশুরবাড়ির বাকি সদস্যদের সঙ্গে সিঁদুর খেলাতেও মেতে ওঠেন তিনি। শুভশ্রীকেও সিঁদুর খেলতে দেখা যায় রাজের সঙ্গে। ডাকের বোলের সঙ্গে তালে তাল মিলিয়ে কোমরও দোলান। 

এদিকে শুভশ্রীর বাবা দেবু গাঙ্গুলী এলাকায় পরিচিত মুখ। এমনকী মেয়ের সুখ্যাতির আলোয় গাঙ্গুলী পরিবারের নাম ছড়িয়েছে দিকে দিকে। তাই প্রতিবারই এখানের পুজোর দিকে নজর থাকে শুভশ্রী-রাজের ফ্যানদের। এদিন বিজয়া দশমী উপলক্ষে সকলকে বিজয়ার শুভেচ্ছাও জানান দুজনে। শু ভশ্রী বলেন, “পরিবারের সঙ্গে পুজো খুব ভালো কেটেছে। খুব আনন্দ করেছি।” রাজ চক্রবর্তী বলেন, “মা-র চলে যাওয়ার সময় হয়েছে। বরণ হয়ে গিয়েছে। সবাই ভালো থাকুন।সবাইকে শুভ বিজয়া।”