এলাকা দখলকে কেন্দ্র করে বর্ধমান শহরে বোমাবাজি, স্থানীয় ক্লাব থেকে উদ্ধার বোমা

Burdwan: বিধানসভা নির্বাচনের আগে বর্ধমানের ১৯ নম্বর ওয়ার্ডের পীরবাহারামের ডাঙাপাড়ায় এলাকা দখলকে কেন্দ্র করে ব্যাপক গোলমাল হয়।

এলাকা দখলকে কেন্দ্র করে বর্ধমান শহরে বোমাবাজি, স্থানীয় ক্লাব থেকে উদ্ধার বোমা
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 9:41 PM

পূর্ব বর্ধমান: এলাকা দখলকে কেন্দ্র করে বোমাবাজির অভিযোগ উঠল বর্ধমান শহরে। ১৯ নম্বর ওয়ার্ডে এদিন ব্যাপক বোমাবাজি হয় বলে অভিযোগ। ভোটের আগেও এই এলাকায় ক্লাব ও পাড়া দখলকে কেন্দ্র করে সংঘর্ষের অভিযোগ উঠেছিল। একজনের মৃত্যুও হয়। ১১ জন গ্রেফতার হন সেই ঘটনায়। জামিনে ছাড়া পেয়ে তাঁরাই ফের গোলমাল করছে বলে অভিযোগ।

বিধানসভা নির্বাচনের আগে বর্ধমানের ১৯ নম্বর ওয়ার্ডের পীরবাহারামের ডাঙাপাড়ায় এলাকা দখলকে কেন্দ্র করে ব্যাপক গোলমাল হয়। এর জেরে গত ১৪ ফেব্রুয়ারি স্থানীয় বাসিন্দা মহম্মদ আকবরের মৃত্যু হয় বলেও অভিযোগ ওঠে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় ১১ জনকে। অভিযুক্তরা জামিনে ছাড়া পেয়ে সোমবার ফের বোমাবাজি করেন বলে অভিযোগ উঠেছে।

শেখ মুন্না ও শেখ রাজু নামে দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ স্থানীয়দের। অভিযোগকারীরা জানান, সোমবার ভোরে হঠাৎই বোমা বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে এলাকা। খবর দেওয়া হয় বর্ধমান থানায়। সিআইডি বম্ব স্কোয়াডের কর্মীরা এসে স্থানীয় জোনাকি সংঘ ক্লাবের ছাদ থেকে উদ্ধার করে চারটি তাজা বোমা। এর পরই সদরঘাটের দামোদরের চরে সেগুলি নিষ্ক্রিয় করা হয়।

স্থানীয় বাসিন্দা রশিদা বিবি বলেন, প্রায় পাঁচ মাস আগে বর্ধমান পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডের পীরবাহারাম ডাঙাপাড়ায় এলাকা দখলের উদ্দেশে অশান্তি পাকান শেখ মুন্না ও শেখ রাজুর নেতৃত্বে বেশ কয়েক জন। এই ঘটনায় মহম্মদ আকবর নামে স্থানীয় এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগও ওঠে। গ্রেফতার করা হয় অভিযুক্তদের। স্থানীয়রা বলছেন, তাঁরাই জামিনে ছাড়া পাওয়ার পর এদিন ফের গন্ডগোল শুরু করেন এলাকায়। আরও পড়ুন: প্রেমে ‘প্রত্যাখ্যান’, প্রেমিকের সামনেই বিষ খেয়ে আত্মঘাতী লাভপুর গণধর্ষণে নির্যাতিতা তরুণী

COVID third Wave