Aveek Dey: অভীক দে’র বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

Burdwan Medical: জুনিয়র ডাক্তারদের আরও অভিযোগ ছিল, বর্ধমান মেডিক্যালের লেকচার থিয়েটার হলে ১১ অগস্ট এসেছিলেন অভীক। মেডিক্যালের ছাত্র ছাত্রী, ট্রেনিদের সঙ্গে মিটিং করে স্বীকারও করেন অভীক, আরজি করে ঘটনাস্থলে ছিলেন। মৃতদেহ উনি দেখে এসেছেন।

Aveek Dey: অভীক দে'র বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
অভীক দের বিরুদ্ধে তদন্তে কমিটি। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 8:41 PM

পূর্ব বর্ধমান: অভীক দে’র বিরুদ্ধে তদন্তে কমিটি গঠন হল এবার। জুনিয়র ডাক্তারদের অভিযোগের পরিপেক্ষিতে এবার অভীক দে’র বিরুদ্ধে ৯ সদস্যের তদন্ত কমিটি গঠন করল বর্ধমান মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ। সেই কমিটি তিন সপ্তাহের মধ্যে তদন্তের রিপোর্ট জমা দেবে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

বর্ধমান মেডিক্যালের জুনিয়র ডাক্তাররা প্রথম থেকেই অভিযোগ তুলছিলেন, কলেজে ‘থ্রেট কালচার’-এর আহ্বায়ক এই অভীক দে। একইসঙ্গে এখানকার জুনিয়র ডাক্তাররা দাবি করেন, আরজি করের ঘটনার পর বর্ধমান মেডিক্যালে এসেছিলেন অভীক।

এই খবরটিও পড়ুন

জুনিয়র ডাক্তারদের আরও অভিযোগ ছিল, বর্ধমান মেডিক্যালের লেকচার থিয়েটার হলে ১১ অগস্ট এসেছিলেন অভীক। মেডিক্যালের ছাত্র ছাত্রী, ট্রেনিদের সঙ্গে মিটিং করে স্বীকারও করেন অভীক, আরজি করে ঘটনাস্থলে ছিলেন। মৃতদেহ উনি দেখে এসেছেন।

এসএসকেএমের সার্জারি বিভাগের পোস্ট গ্র্যাজুয়েট প্রথম বর্ষের ট্রেনি। আবার বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের রেডিওলজি বিভাগের মেডিক্যাল অফিসারও ছিলেন। আরজি করের সেমিনার হলের একটি ভিডিয়ো সামনে আসে। তাতেই প্রথম দেখা যায় অভীককে। লাল জামা পরা অভীককে লালবাজার যদিও বলেছিল, ‘ফিঙ্গার প্রিন্ট এক্সপার্ট’। যদিও ঘটনাক্রম বহুদূর এগিয়েছে। রাজ্য মেডিক্যাল কাউন্সিল সূত্রে খবর, অভীকের সদস্যপদ বাতিল করা হয়েছে। অভীক দে’কে বরখাস্ত করে তৃণমূল ছাত্র পরিষদও। সেই অভীকের বিরুদ্ধে এবার তদন্ত কমিটি বর্ধমান মেডিক্যালের।