দুর্যোগের রাতে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী, বাড়ির সামনেই ঘিরে ধরল তিনজন, চলল গুলি

শুক্রবার সন্ধ্যার পর থেকেই বিক্ষিপ্ত বৃষ্টি শুরু হয় বর্ধমানে (Burdwan)। আবহাওয়া ভাল না থাকায় ৯টা সাড়ে ৯টা নাগাদ দোকান বন্ধ করে দেন লিটন।

দুর্যোগের রাতে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী, বাড়ির সামনেই ঘিরে ধরল তিনজন, চলল গুলি
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: May 01, 2021 | 7:23 AM

পূর্ব বর্ধমান: প্রকাশ্যে ব্যবসায়ীকে ঘিরে ধরে গুলি। গুরুতর জখম অবস্থায় ওই ব্যক্তিকে বর্ধমান (Burdwan) মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে বর্ধমান শহরের টিকরহাট মালিরবাগানে ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে খবর, ওই ব্যবসায়ীর নাম লিটন মজুমদার। বর্ধমানের কল্যাণী মার্কেটে ওষুধের পাইকারি ব্যবসা রয়েছে তাঁর। অন্যান্য দিনের মত শুক্রবার রাতেও দোকান বন্ধ করে বাইকে বাড়ি ফিরছিলেন লিটন। অভিযোগ, বাড়ির একেবারে কাছাকাছি চলে এসেছিলেন তিনি। হঠাৎই তিনজন তাঁর পথ আটকান। ঘিরে ধরে সঙ্গে থাকা ব্যাগটি ছিনতাইয়ের চেষ্টা করেন।

আরও পড়ুন: কোভিড রোগী ভর্তি করাতে গিয়ে চরম হয়রানি, স্বাস্থ্য ভবনের বিরুদ্ধে ক্ষোভ

অভিযোগ, লিটন তাঁদের বাধা দিতে গেলে পেটে গুলি চালান একজন। এরপরই ব্যাগটি কেড়ে নিয়ে পালিয়ে যান অভিযুক্তরা। জখম লিটন মজুমদারকে ভর্তি করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। ঘটনার খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। তবে এখনও কোনও গ্রেফতারির খবর নেই।

আরও পড়ুন: সংক্রমণ রুখতে নয়া নির্দেশিকা নবান্নের, অনির্দিষ্টকালের জন্য বন্ধ সিনেমা হল-শপিং মল, বেঁধে দেওয়া হল বাজারের সময়

স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যার পর থেকেই বিক্ষিপ্ত বৃষ্টি শুরু হয় বর্ধমানে। আবহাওয়া ভাল না থাকায় ৯টা সাড়ে ৯টা নাগাদ দোকান বন্ধ করে দেন লিটন। ফেরার সময় একটি ব্যাগ তাঁর সঙ্গে ছিল। তাতে টাকাপয়সা, কাগজপত্র থাকতে পারে বলেই অনুমান প্রতিবেশিদের। সেই ব্যাগ পেতেই এই ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করছে বর্ধমান থানার পুলিশ।