Teenage Girl Physically Harassed : কিশোরীকে অপহরণ করে ‘ধর্ষণ’, গ্রেফতার যুবক

Teenage Girl Physically Harassed : অপহৃত কিশোরীর বাবা গত ১৭ মে ভাতার থানায় ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ।

Teenage Girl Physically Harassed : কিশোরীকে অপহরণ করে 'ধর্ষণ', গ্রেফতার যুবক
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2022 | 8:55 PM

মেমারি : এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ। পূর্ব বর্ধমানের মেমারি থেকে এক যুবককে গ্রেপ্তার করল ভাতার থানার পুলিশ। ধৃতের নাম জয় পণ্ডিত। বাড়ি মেমারির বেগুট গ্রামে।

গত ১৬ মে ভাতারের ওই স্কুল ছাত্রী নিখোঁজ হয়। টিউশন পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল। তারপর আর বাড়ি ফিরে আসেনি। চারিদিকে খোঁজাখুঁজি করে পরিবার। মেয়েকে না পেয়ে ভেঙে পড়েন বাবা-মা। পরিবারের লোকজন জানতে পারেন, মেমারির বেগুট এলাকার এক যুবক তাদের মেয়েকে অপহরণ করে নিয়ে পালিয়েছে। এরপরই অপহৃত কিশোরীর বাবা গত ১৭ মে ভাতার থানায় ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ।

গত ২৪ মে অভিযুক্ত যুবকের বাবা রামনারায়ণ পণ্ডিতকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। তারপরই গত ২৮ মে জয় পণ্ডিতের বাড়ি থেকেই ওই কিশোরীকে পুলিশ উদ্ধার করে। তবে সেইসময় বাড়িতে ছিল না অভিযুক্ত যুবক। কিশোরীকে উদ্ধার করে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়। পাশাপাশি গোপন জবানবন্দির জন্য বর্ধমান আদালতে তোলা হয়। আদালতে কিশোরীর জবানবন্দির ভিত্তিতে ওই যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়।

শনিবার রাতে মেমারির বেগুট এলাকা থেকে অভিযুক্ত জয় পণ্ডিতকে গ্রেফতার করে পুলিশ। রবিবার ধৃতকে বর্ধমান আদালতে তোলা হয়। তাকে একদিনের বিচারবিভাগীয়  হেফাজতে পাঠানোর নির্দেশ দেয় আদালত। আগামিকাল তাকে পকসো আদালতে তোলা হবে।

জানা গিয়েছে, ওই কিশোরীকে ফুঁসলিয়ে নিয়ে গিয়েছিল জয় পণ্ডিত। গোপন জবানবন্দিতে কিশোরী জানিয়েছে, জয়ের কথায় সে বাড়ি থেকে চলে গিয়েছিল। এমনকী, মন্দিরে নিয়ে গিয়ে জয় তাকে বিয়ে করে। কিশোরীর বয়ানের ভিত্তিতেই ধর্ষণ ও পকসো আইনের একাধিক ধারায় জয়ের বিরুদ্ধে মামলা করে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে বাল্য বিবাহ প্রতিরোধ আইনেও মামলা করা হয়।