Jitendra Tiwari: ‘আপনারা আমাকে মেরে ফেলতে চাইছেন’, মাঝরাতে অ্যাম্বুল্যান্সে তুমুল চিৎকার জিতেন্দ্র তিওয়ারির

Asansol: গ্রেফতার হওয়ার পরে ৯ দিন পুলিশ হেফাজতের পরে মঙ্গলবার বিকেলে ১৪ দিনের জন্য আসানসোল জেলে গিয়েছিলেন আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি।

Jitendra Tiwari: 'আপনারা আমাকে মেরে ফেলতে চাইছেন', মাঝরাতে অ্যাম্বুল্যান্সে তুমুল চিৎকার জিতেন্দ্র তিওয়ারির
অ্যাম্বুল্যান্সের বাইরে জিতেন্দ্র তিওয়ারি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 5:46 AM

পূর্ব বর্ধমান: আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারিকে (Jitendra Tiwari) কলকাতায় নিয়ে যাওয়ার সময় চরম উত্তেজনা ছড়াল হাসপাতালচত্বরে। বৃহস্পতিবার রাত দেড়টার সময় কম্বলকাণ্ডে ধৃত বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে অ্যাম্বুল্যান্স রওনা দেয় কলকাতার পথে। এদিকে অ্যাম্বুল্যান্সে তোলা আগেই হঠাৎই চূড়ান্ত উত্তেজিত হয়ে পড়েন জিতেন্দ্র তিওয়ারি। অ্যাম্বুল্যান্সের বাইরে গেটের কাছে চিৎকার করতে থাকেন তিনি। চাঞ্চল্যকর দাবি করেন এই বিজেপি নেতা। হঠাৎই বলতে থাকেন, এখানে তাঁকে মেরে ফেলার চক্রান্ত করা হয়েছে। তিনি কর্তব্যরত পুলিশদের উদ্দেশে বলেন, “এতক্ষণ কী করছিলেন, আমার এখানে কোনও চিকিৎসা হয়নি। এখানে ফেলে রাখা হয় আমাকে।” পরে পুলিশের দিকে চোখ রাঙিয়ে জিতেন্দ্র বলেন, “চামচাবাজি করছেন টিএমসির।”

এদিন রাতে যখন বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে জিতেন্দ্র তিওয়ারি বের করা হচ্ছিল, তখন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এই বিজেপি নেতা বলেন, “কোনও চিকিৎসা এখানে হয়নি। আধ ঘণ্টা ফেলে রেখে দিয়েছিল। সাড়ে ১০টার সময় রেফার করেছে। এতক্ষণে অ্যাম্বুল্যান্স এল। এখানে কিছুই করেনি।” এরপর অ্যাম্বুল্যান্সের দরজা বন্ধ হতেই আচমকা ভিতর থেকে চিৎকার করে দরজা ঠেলে মুখ বার করেন জিতেন্দ্র।

বলতে থাকেন, “আমার লোক যাবে সঙ্গে।” কয়েকজন তাঁকে বোঝানোর চেষ্টা করলে পাল্টা জিতেন্দ্র বলেন, “আপনারা আমাকে মেরে ফেলতে চাইছেন।” যদিও পরে অ্যাম্বুল্যান্সে কলকাতার পথে রওনা দেন জিতেন্দ্র তিওয়ারি। কড়া পুলিশি নিরাপত্তায় নিয়ে যাওয়া হয় তাঁকে।

গত ১৮ মার্চ গ্রেফতার হন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। দিল্লির যমুনা এক্সপ্রেসওয়ে থেকে তাঁকে গ্রেফতার করে আসানসোল দুর্গাপুর কমিশনারেটের পুলিশ। নয়ডা থেকে স্ত্রী চৈতালি তিওয়ারিকে নিয়ে আগ্রা যাচ্ছিলেন জিতেন্দ্র। পথেই গ্রেফতার হন। এদিকে গ্রেফতার হওয়ার পর ৯ দিন পুলিশ হেফাজতে ছিলেন তিনি। গত মঙ্গলবার ১৪ দিনের জেল হেফাজত হয়। সেইমতো আসানসোল সংশোধনাগারে নিয়ে যাওয়া হয় তাঁকে। এদিকে জেলে যাওয়ার একদিনের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন জিতেন্দ্র।

বুধবার আসানসোল সংশোধনাগারে তিনি অসুস্থ হয়ে পড়লে  তাঁকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করানো হয়। বৃহস্পতিবার তাঁকে নিয়ে আসা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। প্রাথমিকভাবে তাঁকে হাসপাতালের পুলিশ সেলে রাখা হয়। হসপিটাল সূত্রে খবর, জিতেন্দ্র চিকিৎসকদের জানিয়েছেন, গত ২ দিন ধরে তাঁর পেটের ডান দিকে ব্যথা হচ্ছে। শ্বাসকষ্ট রয়েছে। এরপর কলকাতায় রেফার করা হয়। কলকাতায় পৌঁছে এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে জিতেন্দ্র তিওয়ারি অভিযোগ করেন, আসানসোলে ভালো চিকিৎসা হলেও বর্ধমান মেডিক্যালে বিনা চিকিৎসায় তাঁকে দীর্ঘক্ষণ বসিয়ে রাখা হয়। পাশাপাশি তাঁকে হেনস্থা করা হয় বলেও অভিযোগ করেন।।